বৈশাখে ‘আমি প্রেমিক’ নিয়ে আসছেন অপূর্ব-মেহজাবিন

নিজস্ব প্রতিবেদক | র‍্যাপিড পিআর নিউজ.কম

অপূর্ব-মেহজাবিন জুটির আলাদা কদর রয়েছে নাটকে।এই জুটির নাটক মানে হিট।উৎসব পার্বনে এই জুটির নাটক আলাদা মাত্রা সৃষ্টি করে দর্শকদের মাঝে।

‘বড় ছেলে’সহ বেশ কয়েকটি নাটকে সফলতা দেখিয়েছিলেন এই জুটি।এবার পহেলা বৈশাখে আবার একসঙ্গে দেখা যাবে দুজনকে।

আমি প্রেমিক নামে বৈশাখের বিশেষ নাটকে অভিনয় করেছেন তারা। নাটকটির গল্পও একটু ভিন্ন ঢংয়ের।

নাটকে অপূর্ব অভিনয় করেছেন অমি চরিত্রে। আর মেহজাবিন বৃষ্টি নামে। তারা প্রেমিক যুগল। শিক্ষিত যুবক অমির চাকরি না থাকায় বৃষ্টি তার বাবাকে পছন্দের ছেলের কথা বলতে পারছে না। বৃষ্টির পরিবার বিয়ের জন্য চাপও দিতে থাকে। এদিকে অমি একটি কোম্পানিতে চাকরির ইন্টারভিউ দিতে যান। আর সেখানেই বিপত্তি ঘটে। কোম্পানির এমডি অমিকে বিয়ে করতে চান। এক কঠিন পরিস্থিতি মুখোমুখি পড়েন অমি। এগিয়ে ‘আমি প্রেমিক’ নাটকের গল্প।

নাটকটির শুটিং শেষ হয়েছে। রাজধানীর বিভিন্ন দৃষ্টিনন্দন স্পটে এর শুটিং হয়েছে। এটি পরিচালনা করেছেন রাসেল আজম। আর পরিচালনা করেছেন শাহনেওয়াজ সজীব।

নাটকটির গল্প সম্পর্কে মেহজাবিন চৌধুরী বলেন, সুন্দর একটি গল্পের নাটক আমি প্রেমিক। আমি অপূর্বসহ সবাই চেষ্টা করেছি ভালোভাবে কাজটি ফুটিয়ে তোলার। কতটা পেরেছি দর্শকরা বিচার করবেন।

বৈশাখের এই নাটকটি ১৪ এপ্রিল সন্ধ্যায় ইউটিউবে আরটিভি ড্রামা চ্যানেলে প্রকাশ করা হবে।এতে বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন রিমি করিম, পীরজাদা, সৈয়দ শাহেদ প্রমুখ।