কে বরুণের প্রেমিকাকে হত্যা করতে চাইছেন?

নিজস্ব প্রতিবেদক | র‍্যাপিড পিআর নিউজ.কম

চলচ্চিত্রে বরুণ ধাওয়ানের পথচলা শুরু ২০১০ সালে। ওই বছর 'মাই নেম ইজ খান' ছবিতে তিনি সহকারী পরিচালক হিসেবে ছিলেন। তবে তিনি অভিনয় শুরু করেছেন আরও দুই বছর পর। তার প্রথম ছবি 'স্টুডেন্ট অব দ্য ইয়ার'। এরপর এক ডজন ছবিতে অভিনয় করেছেন।

তিনি তার মনোমুগ্ধকর অভিনয় দিয়ে অসংখ্য ভক্তের মন জয় করেছেন। ভক্তদের সঙ্গে সদা খোশমেজাজে সচরাচর দেখা যায় অভিনেতা বরুণ ধাওয়ানকে। বরুণের প্রেমিকার নাম নাতাশা দালাল। দীর্ঘদিন ধরেই তাদের জানাশোনা। তবে বরুণের সঙ্গে সাক্ষাৎ করতে না পেরে তার প্রেমিকাকে খুনের হুমকি দিয়ে হইচই ফেলে দিয়েছেন এক নারী ভক্ত।

টাইমস অব ইন্ডিয়া জানায়, বরুণের সঙ্গে দেখা করতে আচমকাই তার বাড়ি চলে আসেন এক নারী ভক্ত। কিন্তু ওইদিন ওই নারীর কপালে জোটেনি বরুণকে কাছ থেকে দেখার।কোনও এক কারণবশত বরুণ সেই ভক্তের সঙ্গে দেখা করতে চাননি বরুণ। পরে তার  নিরাপত্তারক্ষী ওই ভক্তকে বলে আসেন, 'স্যার আজকে দেখা করতে পারবেন না।'

আর এ কথা শোনামাত্রই তেলে-বেগুনে জ্বলে ওঠেন অভিনেতার ওই নারী ভক্ত। এ সময় চিৎকার করে বরুণ ধাওয়ানের বাড়ির সামনে বলতে থাকেন, 'আমি নাতাশাকে খুন করে দেব।'

এদিকে বরুণের প্রেমিকাকে খুনের হুমকি দেওয়া ওই নারী ভক্তের পরিচয় জানা যায়নি।

বরুণ ধাওয়ানের সিকিওরিটি টিমের পক্ষে জানানো হয়েছে, বেশ কিছু দিন ধরেই অভিনেতার বাড়ির সামনে ঢুঁ মারছিলেন এই নারী ভক্ত। এই ধরনের ঘটনা প্রায়শই থাকে। তবে বেশির ভাগ ভক্তই খুব শান্ত মেজাজের আর মিষ্টি স্বভাবের হয়ে থাকেন। এই প্রথম বারই এমন বিরল ঘটনার সম্মুখীন হতে হল। বেশ কিছু ক্ষণ ধরেই অপেক্ষা করছিলেন ওই ভক্ত। আর বরুণ দেখা করতে না চাইলে সে নাতাশাকে খুন করার হুমকি দিতে থাকে। 

এ ঘটনায়  ইতিমধ্যেই মুম্বাইয়ের স্থানীয় থানায় অভিযোগও করেছেন তারা।