ভোট দিয়ে ট্রোলের জবাব দীপিকার

নিজস্ব প্রতিবেদক | র‍্যাপিড পিআর নিউজ.কম

কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার হয়েছিলেন বলিউড সুপারস্টার দীপিকা পাড়ুকোন। প্রশ্ন উঠেছিল তার নাগরিকত্ব নিয়ে। বলা হয়েছিল, দীপিকার জন্ম ডেনমার্কে, তার পাসপোর্টও সেদেশের। তিনি ভারতীয় নাগরিক নন। কাজেই চলমান লোকসভা নির্বাচনে দীপিকা ভোট দিতে পারবেন না।

 

কিন্তু লাইনে দাঁড়িয়ে ভোট দিয়ে সেই ট্রোলের জবাব দিয়েছেন নায়িকা। দীপিকার বসবাস যে শহরে সেই মুম্বাইয়ের আসনগুলোতে ভোট হয়েছে সোমবার। এদিন ভোট দিতে তিনি লাইনে দাঁড়িয়ে যান পাসপোর্ট হাতে। ভোটও দেন। পরে পাসপোর্টের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে ক্যাপশনে লিখেন, ‘ভারতীয় নাগরিক হিসেবে আমি গর্বিত।’

ভোট দেয়ার মাধ্যমে সেসব ট্রোলডকারীদের অভিনেত্রী বুঝিয়ে দিয়েছেন যে, তিনি কোন দেশের নাগরিক। সম্প্রতি মেঘনা গুলজার পরিচালিত ‘ছপাক’ ছবির শুটিং শেষ করেছেন দীপিকা। এখানে তিনি অভিনয় করেছেন এসিড আক্রান্ত ভারতীয় নারী লক্ষ্মী আগরওয়ালের ভূমিকায়। চলতি বছরেই এই ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

‘ছপাক’-এর মাধ্যমে এক বছরেরও বেশি সময় পরে ক্যামেরার সামনে দাঁড়ালেন দীপিকা। গত বছরের জানুয়ারিতে মুক্তি পেয়েছিল তার অভিনীত বহুল আলোচিত ও সমালোচিত ছবি ‘পদ্মাবত’। এরপর নভেম্বরে রণবীর সিংয়ের সঙ্গে হলো বিয়ে। মধুর কিছু সময় কাটিয়ে ‘ছপাক’ দিয়ে আবার ক্যামেরায় মুখ দেখালেন নায়িকা।