‘অ্যাভেঞ্জার্স এন্ডগেম’ টিকিট বিক্রির রেকর্ড

নিজস্ব প্রতিবেদক | র‍্যাপিড পিআর নিউজ.কম

বাংলাদেশে টিকিট বিক্রির রেকর্ড ভঙ্গ করেছে ‘অ্যাভেঞ্জার্স এন্ডগেম’ ছবি। কর্তৃপক্ষ জানিয়েছেন শুক্রবার থেকে আজ মঙ্গলবার পর্যন্ত মাত্র পাঁচদিনের প্রদর্শনীতেই ছবিটির প্রায় তিন কোটি টাকার বেশি অগ্রিম টিকিট বিক্রি হয়ে গেছে।

সারা বিশ্বের সাথে গত শুক্রবার ছবিটি রাজধানীর বসুন্ধরা সিটি ও সীমান্ত সম্ভারের স্টার সিনেপ্লেক্স, যমুনা ব্লকবাস্টার ও চট্টগ্রামের সিলভার স্ক্রিন হলে মুক্তি পায়।

 

একজন কর্মকর্তা জানান, পাঁচ দিনে স্টার সিনেপ্লেক্স বিক্রি করেছে ১ কোটি ২০ লাখ টাকার বেশি টিকিট। এখানে পাঁচ দিনে ২৫ হাজারের বেশি টিকিট বিক্রি হয়েছে। এর মধ্যে রয়েছে ৮০০, ৫৫০, ৫০০ ও ৪৫০ টাকা মূল্যের টিকিট। জানা গেছে, দর্শকের চাহিদার কারণে এই প্রেক্ষাগৃহে ছবিটির প্রতিদিন ১৭টি প্রদর্শনী হচ্ছে।

একই চিত্র যমুনা ব্লকবাস্টার সিনেমাতেও। কর্তৃপক্ষের দেয়া তথ্য অনুযায়ী, সাত দিনে ১ কোটি ৩০ লাখ টাকার বেশি টিকিট বিক্রি হয়েছে। আগামী বৃহস্পতিবার পর্যন্ত ছবিটির ৮০ ভাগ টিকিট বিক্রি হয়ে গেছে। দর্শকের চাহিদার কারণে এই প্রেক্ষাগৃহে প্রতিদিন ১৭টি প্রদর্শনী চলছে। ব্লকবাস্টারের পাঁচটি প্রেক্ষাগৃহে প্রতিদিন ৪ হাজার ৫২০ জন দর্শক ছবি দেখার সুযোগ পান। সে হিসাবে সাত দিনে ৩১ হাজারের বেশি দর্শক দেখবেন ছবিটি। এই প্রেক্ষাগ্রহে আসন অনুযায়ী ১০০০ টাকা মূল্যের টিকিট যেমন আছে, তেমনি রয়েছে ৬০০, ৫০০, ৪৫০ ও ৪০০ টাকা মূল্যের টিকিটও।

চট্টগ্রামের সিলভার স্ক্রিনেও প্রতিদিন ছবির আটটি প্রদর্শনী হচ্ছে। এখানে বিজনেস ক্লাস ও প্লাটিনাম এই দুই বিভাগে ১৫০০ ও ৫০০ টাকা মূল্যের টিকিট রয়েছে।

 

বহুপ্রতীক্ষিত সিনেমা ‘অ্যাভেঞ্জার্স’ সিরিজের শেষ কিস্তি ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ ছবিটি। মুক্তির আগে থেকেই এটি নিয়ে আলোচনার শেষ ছিল না। ২৬ এপ্রিল বিশ্বব্যাপী মুক্তি পেয়েছে ছবিটি। প্রথশ সপ্তাহেই অবিশ্বাস্য আয়ের রেকর্ড করেছে।

জো রুশো ও অ্যান্টনি রুশো পরিচালিত ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ ছবিতে অভিনয় করেছেন রবার্ট ডাউনি জুনিয়র, ক্রিস হেমসওয়ার্থ, স্কারলেট জোহানসন, মার্ক রুফালো, ক্রিস ইভানস, ডস চিডলসহ একঝাঁক তারকা।