ঈদে শাকিব খানের তিন ছবি

নিজস্ব প্রতিবেদক | র‍্যাপিড পিআর নিউজ.কম

ঢাকাই ফিল্ম ইন্ডাস্ট্রিতে শাকিব খান অভিনীত ছবি মানেই সিনেমাহলে দর্শকদের ভিড়। বরাবরই ঈদে এ নায়কের ছবির আধিক্য লক্ষ্য করা যায়। এবারও তার ব্যতিক্রম নয়। এবারের ঈদে তার অভিনীত তিনটি ছবি মুক্তির কথা শোনা যাচ্ছে।

 

ছবিগুলো হচ্ছে শামিম খান রনি পরিচালিত ‘শাহেনশাহ’, মালেক আফসারী পরিচালিত ‘পাসওয়ার্ড’ ও সাকিব সনেট অ্যান্ড টিম পরিচালিত ‘নোলক’। এর মধ্যে ‘নোলক’ সম্প্রতি সেন্সর বোর্ড থেকে আনকাট ছাড়পত্র পায়। এতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়িকা ববি। অন্যদিকে ‘পাসওয়ার্ড’ ছবির শুটিংও শেষ হয়েছে।

এরই মধ্যে ঈদে মুক্তির জন্য কয়েকটি প্রেক্ষাগৃহ অগ্রিম বুকিং দেয়া হয়েছে। এ ছবিতে শাকিবের বিপরীতে রয়েছেন শবনম বুবলী। থাকছেন নায়ক ইমনও।

এদিকে ‘শাহেনশাহ’ ছবিটি বাংলা নববর্ষে মুক্তি দেয়ার কথা থাকলেও পিছিয়ে দেয়া হয়েছে। শোনা যাচ্ছে এ ছবিটিও ঈদে মুক্তি দেয়া হবে। এ ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন নুসরাত ফারিয়া। ঈদে তিন ছবি মুক্তির বিষয়ে শাকিব খান বলেন, ‘ছবিতে শুটিং করা আমার কাজ। সেটা আমি করে দিয়েছি। এখন কে কখন মুক্তি দেবে সেটা প্রযোজক-পরিচালকের ব্যাপার।

তবে ঈদে যারাই আসুক, একটু ভেবে চিন্তে আসাই ভালো। কারণ, ইন্ডাস্ট্রির অবস্থা এখন একেবারেই নাজুক। যারা ছবি বানাচ্ছেন তারা অনেক রিস্ক নিয়ে বানাচ্ছেন। তাই সবাইকেই ছাড় দেয়ার মনমানসিকতা নিয়ে কাজ করতে হবে।’