তৃতীয় বিয়ে নিয়ে শ্রাবন্তী যা বললেন

নিজস্ব প্রতিবেদক | র‍্যাপিড পিআর নিউজ.কম

শ্রাবন্তী চট্টোপাধ্যায় তৃতীয়বারের মতো বিয়ে করেছেন। তবে  এ খবর প্রথমে গোপন রাখতে চেয়েছিলেন টলিউড এই অভিনেত্রী।

বিয়ের সময় ভারতীয় গণমাধ্যমে পাওয়া যায়নি তাঁর কোনো বক্তব্যও। অবশেষে বিয়ে প্রসঙ্গে মুখ খুলেছেন শ্রাবন্তী।

সম্পতি কলকাতা টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে শ্রাবন্তী জানান, তিনি তাঁর স্বামী রোশান সিংকে ‘আদু’ নামে ডাকেন। রোশান তাঁকে  ডাকেন ‘নাদু নামে। ২০১৮ সালের ৭ জুলাই তাঁদের প্রেমের সম্পর্ক তৈরি হয়।

বিয়ের খবর গোপন রাখার প্রসঙ্গে শ্রাবন্তী বলেন, ‘জ্যোতিশাস্ত্র বিশ্বাস করি আমি। আমার এক গুরু আছেন তিনি নিষেধ করেছেন বিয়ের ব্যাপারে আমি যেন কাউকে না বলি। তাই কাউকে বিয়ের ব্যাপারে আগে থেকে কিছুই বলিনি।’

স্বামী হিসেবে রোশানকে পেয়ে  গর্বিত বলে জানান শ্রাবন্তী।  তিনি বলেন, ‘আমি চাই সবাই আমাকে শ্রাবন্তী সিং নামে ডাকুক।’

শ্রাবন্তী ও রোশানের বিয়ে হয়েছে গত ১৭ এপ্রিল। এর আগে টাঙ্গারের একটি রেস্টুরেন্টে ১৫ এপ্রিল তাঁদের মেহেদী অনুষ্ঠান হয়েছে। গায়ে হলুদ হয়েছে অমৃতসরে ।

শিগগির  সুইজারল্যান্ডে হানিমুনে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন শ্রাবন্তী ও রোশান। এর মধ্যে  অভিমন্যু মুখার্জি  পরিচালিত নতুন সিনেমায় চুক্তিবদ্ধও হয়েছেন শ্রাবন্তী।

এর আগে শ্রাবন্তীর দুবার বিবাহবিচ্ছেদ হয়েছে। ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে শ্রাবন্তীর প্রথম বিয়ে হয়। তাঁদের রয়েছে ঝিনুক নামের একটি ছেলে। রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে মডেল কৃষ্ণ ব্রজের সঙ্গে শ্রাবন্তীর প্রেম হয়। বিয়েও করেন তাঁরা।

গত জানুয়ারিতে কৃষ্ণের সঙ্গে বিচ্ছেদ হয় শ্রাবন্তীর।এরপর গণমাধ্যমে ব্যক্তিগত জীবন নিয়ে একদম কথা বলেননি তিনি। হঠাৎ করেই জানা গেল, আবারও বিয়ে করেছেন টলিউডের জনপ্রিয় এই নায়িকা।