প্রথমবার একসঙ্গে সিদ্ধার্থ ও ভূমি

নিজস্ব প্রতিবেদক | র‍্যাপিড পিআর নিউজ.কম

মাঝারি একটা বিরতি দিয়ে রুপালি পর্দায় ফিরেছেন ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার তারকা’ সিদ্ধার্থ মালহোত্রা। ইতিমধ্যে শুরু হয়ে গেছে তার ‘শেরশাহ’ ছবির শুটিং। এদিকে হালের উঠতি নায়িকা ভূমি পেদনেকরও ব্যস্ত হয়ে পড়েছেন তার ‘সান্ড কি আঁখ’ ছবির শুটিংয়ে। দুই তারকার ব্যস্ততার মাঝেই সম্প্রতি একসঙ্গে তাদের দেখা মেলে পরিচালক আনন্দ এল রাইয়ের আন্ধেরির অফিসে।

 

বলিউড সূত্রে খবর, শাহরুখ খানের ‘জিরো’র ব্যর্থতার পর নতুন একটি ছবি নির্মাণ করতে চলেছেন পরিচালক আনন্দ এল রাই। সেটারই প্রধান দুটি চরিত্রে সিদ্ধার্থ মালহোত্রা ও ভূমি পেদনেকরকে অভিনয় করাবেন তিনি। তারই ফাইনাল কথা সারতে দুই তারকা হাজির হয়েছিলেন পরিচালকের অফিসে। খবর সত্যি হলে প্রথমবার একসঙ্গে দেখা যাবে সিদ্ধার্থ ও ভূমিকে।

সিদ্ধার্থের বলিউডে অভিষেক ২০১২ সালে করণ জোহার পরিচালিত ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবির মাধ্যমে। প্রথম ছবিতেই নজর কাড়েন লম্বাদেহি এই নায়ক। এরপর আর তাকে পেছনে তাকাতে হয়। বর্তমানে তিনি ইন্ডাস্ট্রির প্রতিষ্ঠিত একজন তারকা।

অন্যদিকে ভূমির অভিষেক হয়েছিল ২০১৫ সালে কমেডি ঘরানার ‘দম লাগা কে হ্যাইছা’ ছবির মাধ্যমে। এই ছবির জন্য সেরা নবাগতা অভিনেত্রী হিসেবে তিনি ফিল্মফেয়ার পুরস্কার জিতেছিলেন। ইন্ডিাস্ট্রিতে নিজেকে প্রতিষ্ঠিত করতে চেষ্টার কোনো কমতি নেই এই নায়িকার মাঝেও।