অস্ট্রিয়ায় মুন্সীগঞ্জ বিক্রমপুর সমিতির পুনর্মিলনী অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক | র‍্যাপিড পিআর নিউজ.কম

অস্ট্রিয়ায় মুন্সীগঞ্জ বিক্রমপুর সমিতির পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। রবিবার রাজধানী ভিয়েনাস্থ ঢাকা রেস্টুরেন্টে এই অনুষ্ঠানের আয়োজনে ছিল মুন্সীগঞ্জ বিক্রমপুর সমিতির নতুন কার্যনির্বাহী কমিটি।

উপস্থিত ছিলেন- সমিতির সভাপতি শেখ শহীদ, সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন, সহ-সভাপতি মাসুদ হোসেন, সহকারী সাধারণ সম্পাদক শাহীন হোসেন, কোষাধ্যক্ষ নয়ন হোসেন, সাংগঠনিক সম্পাদক বিপ্লব সরকার, সাংস্কৃতিক সম্পাদক মাসুম চৌধুরী, ক্রীড়া সম্পাদক সাদ্দাম হোসাইন, সদস্য মনির হোসেন, মুরাদ কোরাইশি আশিক এবং মিজানুর শ্যামল।

এছাড়াও উপস্থিত ছিলেন সাবেক কার্যনির্বাহী কমিটির সদস্যরা।

এই বিষয়ে সমিতির সভাপতি শেখ শহীদ বলেন, প্রতি বছর নতুন কমিটি নির্বাচিত হওয়ার পর সবাই মিলে ভিয়েনাস্থ ঢাকা রেস্টুরেন্টে  একটি পুনর্মিলনীর আয়োজন করা হয়, যেখানে সমিতির সকল সদস্য তাদের পরিবার নিয়ে উপস্থিত থাকেন। এইবার বিশেষ করে একটি গ্রিল পার্টির আয়োজন করা হয় এবং বাচ্চাদের জন্য বিশেষ খাবারের ব্যবস্থা করা হয়।

সমিতির সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন বলেন, প্রতি বছরের ন্যায় এবারও পবিত্র মাহে রমজান উপলক্ষে ভিয়েনাস্থ বায়তুল মোকারম জামে মসজিদে সকলের জন্য ইফতারের আয়োজন করা হয়েছে। তিনি সবাইকে ওই ইফতার মাহফিলে উপস্থিত থাকার আহবান জানান।