নতুন পরিচয়ে রাজা

নিজস্ব প্রতিবেদক | র‍্যাপিড পিআর নিউজ.কম

পুরো নাম আব্দুল জব্বার রাজা হলেও তাকে শোবিজের সকলে রাজা নামেই চিনেন। দিনাজপুরের এই তরুণ জনপ্রিয় সংগীতশিল্পী এস আই টুটুল ও তার ব্যান্ড ধ্রুবতারার ব্র্যান্ড ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করছেন। সম্প্রতি এই দায়িত্ব পেয়েছেন তিনি। এছাড়া ২০০৫ সাল থেকে আরেক জনপ্রিয় সংগীতশিল্পী ফাহমিদা নবী-এর ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

এসব প্রসঙ্গে রাজা বলেন, আমি প্রথমে মডেল হিসেবে শোবিজে কাজ শুরু করেছিলাম। তখন ফাহমিদা আপার ছোট বোন তানজিদা নবী আপার ‌'স্টাইল চ্যালেঞ্জ' নামে একটি প্রতিষ্ঠান ছিল। মূলত উনার প্রতিষ্ঠানের মাধ্যমে গ্রুমিং করে জনপ্রিয় ফ্যাশন ম্যাগাজিন ক্যানভাস, ফ্যাশন হাউস সাদা-কালোসহ বেশকিছু ফ্যাশন হাউজের মডেল হিসেবে সে সময় কাজ করেছিলাম। এছাড়া ফাহমিদা আপার সাথেও সে সময় পরিচয় হয় আমার। এরপর তো উনার ম্যানেজার হিসেবে কাজ শুরু করি।এখনো উনার সাথে কাজ করছি। এরপর ভয়েস ওয়াল্ড নামে ২০০৭ সালে নিজের একটি ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান চালু করি। যেখানে উন্নত সাউন্ড সিস্টেম সাপোার্টসহ একটি ইভেন্টের যাবতীয় সুবিধা শিল্পীরা বা কোনাে প্রতিষ্ঠান চাইলে আমি নিয়মিত দিচ্ছি।

এদিকে এস আই টুটুল-এর ব্যান্ড ম্যানেজার হিসেবে যোগ দেবার বিষয়ে রাজা বলেন, এস আই টুটুল ভাইয়ের সাথে বেশ কিছু শো হয়েছে আমার। একজন শিল্পীর পাশাপাশি অনেক ভালো মনের মানুষ তিনি।উনি যথন আমাকে তার ব্যান্ড ম্যানেজার হিসেবে কাজের প্রস্তাব দিলেন তখন আমি অবাক হয়েছিলাম যে উনার মত গুনী একজন শিল্পীর সাথে কাজ করার সুযোগ হচ্ছে আমার। ঈদের পরই আমেরিকায় শো আছে টুটুল ভাইয়ের। তার শো শিডিউলসহ সবকিছু এখন থেকে আমি দেখছি। আর এ ব্যান্ডের নতুন গান ও মিউজিক ভিডিও নিয়ে বর্তমানে পরিকল্পনা চলছে। ইনশাল্লাহ সামনে ভালো কিছুই হবে।