আচরণের জন্য স্যোশাল মিডিয়ায় ট্রলড শহিদ কাপুর

নিজস্ব প্রতিবেদক | র‍্যাপিড পিআর নিউজ.কম

বলিউড অভিনেতা শহিদ কাপুর অভিনীত ‘কবীর সিং’ ছবির মুক্তি আসন্ন। চলছে প্রচার। আর এর মাঝেই বিতর্কে জড়ালেন ছবির নায়ক। তার এক ভিডিওকে ঘিরে স্যোশাল মিডিয়ায় তুমুল সমালোচনা হয়েছে।

সম্প্রতি মুম্বাই বিমানবন্দরে গিয়েছিলেন শহিদ। সেখানে গাড়ি থেকে নেমে গাড়ির দরজা বন্ধ না করেই বিমানবন্দরে ঢোকেন তিনি। ব্যস্ত বিমানবন্দরে গাড়ির দরজা খোলা থাকলে যে কারও অসুবিধা হতে পারে সেদিকে নজরই ছিল না শহিদের।

তার এ আচরণকেই মোবাইলে ধারণ করে এক ব্যক্তি ছড়িয়ে দেন সোশ্যাল মিডিয়ায়। তারপর থেকেই এ ভিডিও ঘিরে শুরু হয়েছে শোরগোল। ট্রল হয়েছেন শহিদ। এ ঘটনাকে অনেকে শহিদের ঔদ্ধত্য আখ্যা দিয়েছেন।

অনেকে বলেছেন, এটি বড় তারকা হওয়ার অভ্যাস ছাড়া আর কিছুই না! “দম্ভে যেন মাটিতে পা পড়ছে না তার.. গাড়ি থেকে নেমে দরজা বন্ধ করা প্রাথমিক ভদ্রতার মধ্যে পড়ে, যেটা তিনি জানেন না। কর্মচারীদের সম্মান করতে শিখুন..” এমন সব কটূক্তি করা হয়েছে শহিদের উদ্দেশে।

কেউ কেউ আবার বলছেন, ছবি মুক্তির আগে এটাও বোধহয় শহিদের একটি পাবলিসিটি স্টান্ট ছিল। আবার কেউ বলেছেন, কবীর সিংয়ের দাম্ভিক চরিত্র থেকে তিনি বোধহয় বের হতে পারেননি।

সদ্যই মুক্তি পেয়েছে ‘কবীর সিং’-এর টিজার। তেলুগু ছবি ‘অর্জুন রেড্ডি’র রিমেক এটি। ড্রাগের নেশায় বুঁদ এক ডাক্তারি ছাত্রের কাহিনি নিয়ে লেখা হয়েছে ছবির প্লট। ২১ জুন মুক্তি পাবে ‘কবীর সিং’।