নির্বাচনের ফলাফল নিয়ে সন্তুষ্ট থাকব

নিজস্ব প্রতিবেদক | র‍্যাপিড পিআর নিউজ.কম

জনপ্রিয় অভিনেত্রী ও নৃত্যশিল্পী নাদিয়া আহমেদ। অভিনয়ের পাশাপাশি উপস্থাপনা ও মিউজিক ভিডিওতে কাজ করতে দেখা যায় তাকে। শিল্পী সংঘের নির্বাচনেও অংশ নিয়েছেন।

এ ব্যস্ততা ও সমসাময়িক প্রসঙ্গ নিয়ে আজকের ‘হ্যালো...’ বিভাগে কথা বলেছেন তিনি

 বর্তমান ব্যস্ততা কী নিয়ে?

** নাদিয়া: ঈদের ছুটি শেষে প্রচার চলতি ধারাবাহিক নাটকের শুটিং নিয়ে ব্যস্ত রয়েছি। ২১ জুন অনুষ্ঠিতব্য অভিনয়শিল্পী সংঘের নির্বাচনে কার্যনির্বাহী পদে প্রতিদ্বন্দ্বিতা করছি। এ নিয়ে প্রচারণায় ব্যস্ত সময় কাটছে। নির্বাচন শেষে নতুন নাটকে অভিনয় শুরু করব।

নির্বাচন নিয়ে আপনার প্রত্যাশা কী?

** নাদিয়া: আসলে নির্বাচন তো একদিনের। এরপর থেকে সব শিল্পী তো কাজে মনোযোগী হবেন। সে অনুযায়ী ভোটগ্রহণ শেষে ফলাফল যা হবে তা নিয়ে সন্তুষ্ট থাকতে হবে সবার। আমি এর বাইরে নই। নির্বাচন শেষে যারা দায়িত্ব গ্রহণ করবেন তারা যেন সুখে-দুঃখে শিল্পীদের পাশে থাকেন এটাই প্রত্যাশা করি।

 সম্প্রতি একটি মিউজিক ভিডিওতে আপনাকে দেখা গেছে...

** নাদিয়া: প্রথমবার একটি মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ করেছি। খুব ভালো লেগেছে। কাজী নজরুল ইসলামের গান আমার খুব প্রিয়। তার গানের কথায় কথায় নৃত্য করেছি, এটি খুব ভালো লাগার বিষয়। বাপ্পা দা’ও খুব ভালো গেয়েছেন গানটি। গানের ভিডিও প্রকাশের পর দর্শকদের ভালো সাড়া পাচ্ছি।

 উপস্থাপনাও করেছেন। সেটার খবর কী?

** নাদিয়া: চ্যানেল আইয়ের একটি অনুষ্ঠান উপস্থাপনা করেছি। সেটা এখনও প্রচারে আসেনি।

 হঠাৎ উপস্থাপনা ও মিউজিক ভিডিওতে কাজ করলেন...

** নাদিয়া: বিশেষ কোনো কারণ নেই। ভালো লাগা থেকে এ দুটি কাজ করা। আমি মূলত যে কোনো কাজের ক্ষেত্রে মনের চাহিদাকে প্রাধান্য দিই। উপস্থাপনা কিংবা মিউজিক ভিডিওতে মডেলিং করা আমার পূর্বপরিকল্পনায় ছিল না। প্রস্তাব পাওয়ার পর ভালো লাগা থেকেই কাজ করেছি।