ব্যান্ডদল ‘রানার’ নিয়ে আসছেন এইচ এম রানা

নিজস্ব প্রতিবেদক | র‍্যাপিড পিআর নিউজ.কম

জনপ্রিয় সঙ্গীত শিল্পী এইচ এম রানা দর্শক-শ্রোতাদের জন্য গড়ে তুলেছেন ব্যান্ডদল ‘রানার’। ২ জুলাই বিটিভির জনপ্রিয় রক মিউজিক্যাল শো ‘রক এন্ড রোলে’র মাধ্যমে অফিশিয়ালি আত্নপ্রকাশ করতে যাচ্ছে ব্যান্ডদল ‘রানার’।

এই শোয়ের মাধ্যমে ব্যান্ডদল ‘রানার’ ৯ টি নতুন গান দর্শক-শ্রোতাদের উপহার দিবেন। গাইবেন হারানো দিনের কিছু গানও।

‘রানার’ ব্যান্ড দলের ভোকাল ও মিডিয়া ম্যানেজার এইচ এম রানা বলেন, ‘বাংলাদেশ টেলিভিশনের মতো একটি জাতীয় সম্প্রচার মাধ্যমে আমার ব্যান্ডের প্রথম একক ব্যান্ড শো হতে যাচ্ছে যা আমার জন্য সত্যি খুবই আনন্দের এবং গর্বের।’

শিল্পী রানা বলেন, ‘নিউ-ইয়র্কে পড়াশোনা করার সময় ২০১৩ সালে সর্বপ্রথম ব্যান্ড ‘রানার’ এর যাত্রা শুরু করেছিলাম। ব্যান্ড একটি পুরোপুরি টিম ওয়ার্ক। আর সেই সময় নিজের ব্যস্ততা, ক্যারিয়ার ও পড়াশোনার জন্য ব্যান্ড দলটি নিয়ে তেমন কাজ করতে পারিনি।

একটি প্রতিষ্ঠিত ব্যান্ড দল গড়ে তোলার অদম্য ইচ্ছা আমার ভেতর সব সময় ছিলো। ভাবতাম একটু সময় পেলেই আবার পুরোদমে ব্যান্ড দলটি দাঁড় করাব। অবশেষে দেশে ফিরে সেই স্বপ্নটাকে সত্যি করার কাজে লেগে গিয়েছিলাম।

ব্যান্ড দলটি ভালভাবে গড়ার জন্য আমার পাশে ব্যান্ড লাইনআপে পেলাম আমার মতোই আরো পাগল কিছু ব্যান্ড সদস্য। সবার আন্তরিক প্রচেষ্টায় আবার পুরো উদ্যমে আত্নপ্রকাশ করে যাচ্ছি ‘রানার’।’

ব্যান্ড লাইনআপে ভোকাল ও মিডিয়া ম্যানেজার হিসেবে শিল্পী নিজে। এছাড়া লীড গীটারে কুয়েল, বেজ গীটারে মুন্না, কি-বোর্ডে আসাদ এবং ড্রামস ও পার্কাশানে আছেন তুফান।

ব্যান্ডদল ‘রানার’ এখন থেকে দেশ ও দেশের বাইরে নিয়মিত স্টেজ শো করবে বলেও জানান ব্যান্ড ম্যানেজার এইচ এম রানা।

বিটিভির ‘রক এন্ড রোল’ ব্যান্ড শো’র প্রযোজনা ও পরিচালনা করেছেন ফজলে আজিম জুয়েল। এছাড়া আল রুমার প্রযোজনায় বিটিভির পুরনো দিনের বাংলা সিনেমার মিউজিক্যাল শো ‘গান চিরদিন অনুষ্ঠানে’ গান পরিবেশন করেছেন শিল্পী এইচ এম রানা।