ব্যতিক্রমী আনন্দ সভা স্পেন আওয়ামী লীগ নেতার

নিজস্ব প্রতিবেদক | র‍্যাপিড পিআর নিউজ.কম

স্পেনের রাজধানী মাদ্রিদে ব্যতিক্রমী এক আনন্দ সভা করেছেন স্পেন আওয়ামী লীগ নেতা সায়েম সরকার। শনিবার (২০ জুলাই) স্থানীয় সোনার বাংলা রেস্টুরেন্টে এ সভার আয়োজন করা হয়।

১৫ জুন স্পেন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও বর্তমান আহ্বায়ক কমিটির সদস্য সায়েম সরকারের প্রথম সন্তান শাখাওয়াত ইসলাম আয়ান জন্মগ্রহণ করে। সন্তানের জন্মদিনকে কেন্দ্র করে এ আনন্দ সভা ও নৈশভোজের আয়োজন করেন আওয়ামী লীগের এই নেতা।

সায়েম সরকার দম্পতির সার্বিক তত্ত্বাবধানে আয়োজিত আনন্দ সভা ও নৈশভোজে উপস্থিত ছিলেন কমিউনিটি নেতা সুরুজ্জামান, শামীম আহমেদ, ফকরুল হাসান, কাজী আলমগীর, রাজনীতিবিদ মো. দুলাল সাফা, জহিরুল ইসলাম নয়ন, আব্দুল কাদের ডালি, আয়ুব আলী সোহাগ, শেখ আব্দুর রহমান, জহিরুল ইসলাম, একরামুল জামান কিরণ, জসিম উদ্দিন, রাসেল দেওয়ান, বোরহান উদ্দিন, এমদাদ হোসেন, জাকির হোসেন জাকি, আবু বক্কর, রিপন, আজম কাল, এফ এম ফারুক পাভেল, রফিক খান, তামিম আহমেদ, ফখরুল হাসান, ইফতেখার আলাম, জালাল হোসেন, ফাতেহ আহমেদ, আল মামুন ডালিম, মো. বকুলসহ আরও অনেকে। এ ছাড়া আনন্দ সভায় উপস্থিত ছিলেন স্থানীয় সাংবাদিকসহ কমিউনিটির বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক নেতারা।

আয়োজক সায়েম সরকার তার নবজাতক শিশু শাখাওয়াত ইসলাম আয়ানকে আশীর্বাদ করতে আসা মাদ্রিদে বসবাসরত প্রবাসী বাংলাদেশিদের ধন্যবাদ জ্ঞাপন করেন এবং তার সন্তানের মঙ্গল কামনা করে সকলের দোয়া চান।

সভা শেষে উপস্থিত অতিথিদের জন্য নৈশভোজের আয়োজন করা হয়।