রিয়াদ যুবলীগের বর্ধিত সভায় গুজব রুখতে প্রত্যয়

নিজস্ব প্রতিবেদক | র‍্যাপিড পিআর নিউজ.কম

সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার এবং গুজব রুখতে সোচ্চার থাকবে রিয়াদ যুবলীগের নেতাকর্মীরা। বৃহস্পতিবার (২৫ জুলাই) রাতে স্থানীয় একটি হলরুমে আয়োজিত বর্ধিত সভায় বক্তারা এ কথা বলেন।

সংগঠনের সভাপতি এম এ জলিলের সভাপতিত্বে সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মজুমদার ও আওয়ামী পরিষদের সাংগঠনিক সম্পাদক আলী নুর ইসলাম রনির যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন রিয়াদ আওয়ামী পরিষদ আওয়ামী লীগের সভাপতি ও বাংলাদেশ কেন্দ্রীয় কৃষক লীগের সম্মানিত সদস্য এম আর মাহবুব।

বিশেষ অতিথি ছিলেন, আওয়ামী পরিষদের সাধারণ সম্পাদক খুরশিদ আলম তপন, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস বিক্রম, জিয়াউদ্দিন বাবলু, রিয়াদ যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ইউসুফ আলী।

সভার শুরুতেই কোরআন থেকে তেলাওয়াত করেন রিয়াদ যুবলীগের সহসভাপতি রহিম হোসাইন রবি।

সভায় রিয়াদ যুবলীগের সদস্য চট্রগ্রাম রাংগুনীয়ার কৃতিসন্তান মো. গিয়াস উদ্দিন চৌধুরী লাভলুর মৃত্যুতে শোক ও দোয়া করা হয়।

বক্তব্য রাখেন বাবুল সিকদার, যুবলীগের সিনিয়র সহসভাপতি কামাল উদ্দিন পাটারি, সহসভাপতি আব্দুল আহাদ নয়ন, নজরুল ইসলাম, মনির সরদার, মোহাম্মদ রুবেল, সাইফুল খন্দকার, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান ভূঁইয়া ইলিয়াস, শেখ ফজলুল হক, রাসেদ চৌধুরী, নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আজিজ তালুকদার, হারুন চৌধুরী, হোসাইন সোহেল, সজল সরকার, সাইফুজ্জমান রাসেল, আইন বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন তালুকদার, দপ্তর সম্পাদক শহিদ এ্যানি, নাজমুল হাসান, মইন উদ্দিন, সাংস্কৃতিক সম্পাদক এবি কামরুল ইসলাম, নজরুল ইসলাম, আব্দুর রশিদসহ আরো অনেকে।

বক্তারা বলেন, রিয়াদে আওয়ামী লীগের নাম ব্যবহারকারী কিছু ভুঁইফোড় সংগঠন চিহ্নিত জামায়াত শিবিরের নেতাকর্মীদের অন্তর্ভুক্ত করে আওয়ামী বিরোধী রাজনীতির ভিত মজবুত করছে । বক্তারা ঐ সকল সংগঠনের নেতাদের ধিক্কার জানিয়ে আওয়ামী লীগের নীতি আদর্শ মেনে চলার আহ্বান জানান।

বর্ধিত সভায় সংগঠনের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মজুমদার কেন্দ্রীয় কৃষক লীগের সম্মানিত সদস্য ও সৌদি আরব পূর্বাঞ্চল কৃষক লীগের আহ্বায়ক মনোনীত হওয়ায় তাকে বিদায়ী সংবর্ধনা ও তার স্থলে সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান ভুঁইয়া ইলিয়াসকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ঘোষণা করে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান উপস্থিত নেতৃবৃন্দ।