ডা. খোরশেদের ওপর হামলার প্রতিবাদ চুয়েট অফিসার্স অ্যাসোসিয়েশনের

নিজস্ব প্রতিবেদক | র‍্যাপিড পিআর নিউজ.কম

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর আবাসিক চিকিৎসক মোহাম্মদ খোরশেদুল আলমের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি পালন করেছে চুয়েট অফিসার্স অ্যাসোসিয়েশন।

 

সোমবার সকাল থেকে ধারাবাহিক এ কর্মসূচি পালন করা হয়।

এ সময় হামলায় জড়িতদের দৃষ্টান্তমূলক শান্তি, আজীবন বহিষ্কার, ছাত্রত্ব বাতিল ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অনুসরণসহ নানা দাবি জানানো হয়।


অফিসার্স অ্য্যাসোসিয়েশনের সভাপতি প্রকৌশলী সৈয়দ মোহাম্মদ ইকরাম, সহ-সভাপতি আমিন মোহাম্মদ মুসা, সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউছুপসহ অ্যাসোসিয়েশনের ঊর্ধ্বতন কর্মকর্তারা মানববন্ধনে বক্তব্য রাখেন। কর্মসূচিতে অফিসার্স অ্যাসোসিয়েশনের সকল সদস্য সর্বাত্মকভাবে অংশগ্রহণ করেন।

গত ২১ জুলাই ছাত্র নামধারী কতিপয় সন্ত্রাসী এ হামলা চালায় বলে বক্তরা জানান।

কর্মসূচির আওতায় আজকের মতো আগামীকাল মঙ্গলবারও সকাল ৯টা থেকে ১১টা পর্যন্ত কালো ব্যাজ ধারণ, মানববন্ধন ও প্রশাসনিক ভবনের সামনে অবস্থান পালন করা হবে। এর মধ্যে দাবি মেনে নেওয়া না হলে আগামী বুধ ও বৃহস্পতিবার (৩০ জুলাই-০১ আগস্ট) টানা দুইদিন সকাল ৯টা থেকে দেড়টা পর্যন্ত অর্ধদিবস প্রশাসনিক ভবনের সামনে অবস্থান কর্মসূচি পালন করা হবে।

তৃতীয় দফায়ও যদি দাবি দাবি মেনে নেওয়া না হলে আগামী ৪ আগস্ট (রবিবার) হতে অনির্দিষ্টকালের জন্য পূর্ণদিবস কর্মবিরতি ও প্রশাসনিক ভবনের সামনে অবস্থান কর্মসূচি পালনের ঘোষণা দেওয়া হয়।