সুনামগঞ্জে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ

নিজস্ব প্রতিবেদক | র‍্যাপিড পিআর নিউজ.কম

সুনামগঞ্জে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেছে বাংলালিংক বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি (বিডিআরসিএস)। জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. শরীফুল ইসলাম ও বিডিআরসিএস-এর ইউনিট সেক্রেটারি আলহাজ্ব মতিউর রহমান পীর এডভোকেটের উপস্থিতিতে বাংলালিংকের চিফ কর্পোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান প্রতিষ্ঠানটির পক্ষ থেকে ১৩০টি বন্যাপীড়িত পরিবারের মাঝে বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

কালীবাড়ী রোড়ের সুনামগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিট অফিসে এই ত্রাণ বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়। এই কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন বাংলালিংক-এর চিফ এথিক্স অ্যান্ড কমপ্লায়েন্স অফিসার মুনিরুজ্জামান শেখ, বাংলালিংক-এর সিলেট অঞ্চলের রিজিওনাল হেড সৈয়দ মোস্তাফা আহমেদ এবং প্রতিষ্ঠানটির অন্যান্য উচ্চ পদস্থ কর্মকর্তারা। সুনামগঞ্জের মোট ৪৫০টি পরিবারকে বাংলালিংক-এর পক্ষ থেকে ত্রাণ প্রদান করা হবে।

বাংলালিংক-এর চিফ কর্পোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান বলেন, “ সামাজিকভাবে দায়বদ্ধ একটি প্রতিষ্ঠান হিসেবে বাংলালিংক সব সময় প্রাকৃতিক দুর্যোগে আক্রান্ত জনগোষ্ঠীর দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। এ অঞ্চলে বন্যা পরবর্তী পুনর্বাসন প্রক্রিয়াকে ত্বরান্বিত করার উদ্দেশ্যে আমরা বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করছি। এই কর্মসূচিতে সার্বিক সহযোগিতার জন্য আমি বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি (বিডিআরসিএস)-কে আন্তরিকভাবে ধন্যবাদ জানাচ্ছি।”

সুনামগঞ্জের পাশাপাশি কুড়িগ্রাম ও সিরাজগঞ্জে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করবে বাংলালিংক। এই তিনটি অঞ্চলের সর্বমোট ১২৫০টি পরিবারকে বাংলালিংক-এর পক্ষ থেকে ত্রাণ সামগ্রী দেয়া হবে।