spot_img
spot_img

রবিবার, ২৩ জানুয়ারি ২০২২, ৯ মাঘ ১৪২৮, রাত ৪:৫৪

প্রচ্ছদব্যবসা বাণিজ্যমীনা বাজার রিমোট ইন্টারভিউয়ে চাকরির সুযোগ দিচ্ছে

মীনা বাজার রিমোট ইন্টারভিউয়ে চাকরির সুযোগ দিচ্ছে




দেশের অন্যতম বড় সুপারমার্কেট চেইন মীনা বাজার শতভাগ রিমোট ইন্টারভিউয়ের মাধ্যমে কাজের ‍সুযোগ দিচ্ছে। গুগলের এরিয়া ১২০ প্রজেক্টের মাধ্যমে নির্মিত জব ম্যাচিং অ্যাপ ‘কর্ম’ এর নতুন ফিচার ‘রিমোট জব লিস্টিং’ ও ‘রিমোট ইন্টারভিউস’ ব্যবহার করে এ প্রক্রিয়া সম্পন্ন করছে প্রতিষ্ঠানটি। আজ মঙ্গলবার থেকে এন্ট্রি-লেভেল চাকরি প্রার্থীদের জন্য এ সুবিধা চালু হয়েছে।

মীনা বাজার কর্তৃপক্ষ বলছে, বৈশ্বিক এই মহামারীর সময়ে মানুষ বাসায় থাকছেন। আর এ পরিস্থিতিতে সম্প্রতি ক্রেতাদের জন্য ডেলিভারি সেবার ক্ষেত্রে অভূতপূর্ব চাহিদার পরিপ্রেক্ষিতে মীনা বাজার এ বিষয়ে এগিয়ে এসেছে। এর ফলে, এ সময়ে ক্রেতাদের চাহিদা মেটাতে প্রতিষ্ঠানটির আরো জনবল নিয়োগের প্রয়োজনীয়তা দেখা দিয়েছে এবং প্রতিষ্ঠানটি এক্ষেত্রে চাকরিপ্রার্থীদের বাসা থেকে সাক্ষাৎকারের সুবিধা দিচ্ছে।

মীনা বাজারের মহা ব্যবস্থাপক আহমেদ শোয়েব বলেন, শুধুমাত্র এপ্রিল মাসেই মীনা বাজার তাদের একমাত্র রিক্রুটমেন্ট চ্যানেল কর্ম অ্যাপের মাধ্যমে লকডাউন চলাকালীন সময়েই ৪০০ জনেরও বেশি কর্মীর নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করেছে। এ প্রতিকূল সময়ে, আমাদের দক্ষ মানবসম্পদ দল কর্ম- এর সাথে কাজ করছে এবং জনবল নিয়োগের ক্ষেত্রে বাসা থেকে সাক্ষাৎকার গ্রহণ করছে। এ প্রক্রিয়াটি আমাদের কর্মী দল এবং চাকরিপ্রার্থী উভয়ের জন্যই সুরক্ষিত ও নিরাপদ।

তিনি আরও বলেন, ‘এ সঙ্কটকালীন সময়ে জরুরি সেবাদাতা হিসেবে ক্রেতাদের জন্য সামনে এগিয়ে আসা আমাদের দায়িত্ব। আমরা আশা করছি, কর্মের সাথে আমাদের এ অংশীদারিত্বের মাধ্যমে আমরা আমাদের চাহিদানুযায়ী জনবল নিয়োগ করতে সক্ষম হবো, যা দ্রুতই আমাদের কর্মী সংখ্যা বৃদ্ধি করবে; যারা বাসা থেকেই কাজ করবেন।’

বিজ্ঞপ্তি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত