spot_img
spot_img

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, রাত ৮:৪২

প্রচ্ছদব্যবসা বাণিজ্যমাহবুব হাসান হলেন গ্রামীণফোনের চিফ বিজনেস অফিসার

মাহবুব হাসান হলেন গ্রামীণফোনের চিফ বিজনেস অফিসার




সম্প্রতি গ্রামীণফোনের চিফ বিজনেস অফিসার (সিবিও) নিযুক্ত হলেন কাজী মাহবুব হাসান। এর আগে তিনি  গ্রামীণফোনের হেড অব স্ট্র্যাটেজিক অ্যান্ড লার্জ অ্যাকাউন্টস হিসেবে কর্মরত ছিলেন।

কাজী মাহবুব গ্রামীণফোনের কৌশল প্রণয়নে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন, যা প্রতিষ্ঠানটিকে সঠিক পথে পরিচালিত হতে এবং কর্মীদেরও লক্ষ্য অভিমুখে পৌঁছাতে সহায়তা করেছে। গ্রামীণফোনের রূপান্তরের ক্ষেত্রেও তিনি নেতৃস্থানীয় ভূমিকা রেখেছেন। পরবর্তী সময়ে তিনি প্রতিষ্ঠানটির রাজস্ব উৎপাদনের সঙ্গে সম্পৃক্ত হয়ে তার কর্মপরিসর বিস্তৃতির সিদ্ধান্ত নেন এবং বিজনেস ডিভিশনে নতুন চ্যালেঞ্জ গ্রহণ করেন।

নতুন পদে কাজী মাহবুবকে অভিনন্দন জানিয়ে গ্রামীণফোনের প্রধান নির্বাহী ইয়াসির আজমান বলেন, গ্রামীণফোনের প্রবৃদ্ধিতে অবদান রাখার জন্য মাহমুদ হোসেনকে আমার আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা। গত চার বছরে গ্রামীণফোনের রূপান্তরের ক্ষেত্রে কাজী সঠিকভাবে নেতৃত্ব দিয়েছেন এবং প্রতিষ্ঠানটির বিজনেস পোর্টফোলিও রপান্তরে নতুন চ্যালেঞ্জ গ্রহণ করেন। আমার বিশ্বাস, প্রতিষ্ঠানের রূপান্তরের ক্ষেত্রে তার অভিজ্ঞতা এবং বিভিন্ন খাতে তার দক্ষতা গ্রামীণফোনকে ভবিষ্যতে উদ্ভাবনী সেবা, আধুনিকায়ন এবং প্রবৃদ্ধির মাধ্যমে ব্যবসায়িক ক্ষেত্রে নতুন সম্ভবনা উম্মোচনে সহায়তা করবে।’

এ নিয়ে কাজী মাহবুব হাসান বলেন, ‘গ্রামীণফোনের এন্টারপ্রাইজ বিজনেসের দায়িত্ব নিতে পেরে আমি আনন্দিত এবং সম্মানিত বোধ করছি। আমাকে এই সুযোগ দেওয়ার জন্য আমি গ্রামীণফোনের পরিচালনা পর্ষদ ও নেতাদের প্রতি কৃতজ্ঞ।

এর আগে তিনি আইবিএম যুক্তরাজ্য এবং বিএটি বাংলাদেশে ফাইন্যান্স ও বিপণনে গুরুত্বপূর্ণ পদে অভিষিক্ত ছিলেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউট থেকে স্নাতক ও অক্সফোর্ড বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর সম্পন্ন করেন। এছাড়া তিনি যুক্তরাজ্যের পেশাদার অ্যাকাউন্ট্যান্সি সংস্থা এসিসিএ’র চার্টার্ড সার্টিফায়েড অ্যাকাউন্ট্যান্ট (এফসিসিএ) ফেলো।

বিজ্ঞপ্তি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত