spot_img
spot_img

সোমবার, ২৩ মে ২০২২, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, সকাল ৯:২২

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদব্যবসা বাণিজ্যএসআইবিএল গ্রাহকদের জন্য মোবাইল অ্যাপ নিয়ে এল

এসআইবিএল গ্রাহকদের জন্য মোবাইল অ্যাপ নিয়ে এল




নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণের বিস্তার কমানোর উদ্দেশ্যে সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেড (এসআইবিএল) গ্রাহকদের জন্য অত্যন্ত সুরক্ষিত একটি মোবাইল অ্যাপ নিয়ে এসেছে। ‘এসআইবিএল নাউ’ নামে এ অ্যাপটি ব্যবহার করে ব্যাংকিং করার আহ্বান জানানো হয়েছে। এ অ্যাপটির মাধ্যমে দেশের যেকোনো স্থান থেকে যেকোনো সময় ব্যাংকে না এসে খুব সহজেই ব্যাংকিং করা যায়।

এর মাধ্যমে গ্রাহকরা সহজেই যেকোনো ব্যাংক হিসাবে টাকা পাঠাতে পারেন। ডিপিডিসি, ওয়াসা, ডেসকো, তিতাস ইত্যাদির ইউটিলিটি বিল প্রদানও করতে পারেন। এই অ্যাপের মাধ্যমে ক্রেডিট কার্ডের বিল প্রদান করা যায় খুব সহজেই। এ অ্যাপটির আরো একটি বড় সেবা হলো মোবাইল টপ আপ এবং বিকাশ অ্যাকাউন্টে টাকা পাঠানো। গ্রাহকরা খুব সহজেই যেকোনো অপারেটরে মোবাইল রিচার্জ করতে পারেন এবং বিকাশ অ্যাকাউন্টে নির্দিষ্ট পরিমাণ অর্থ পাঠাতে পারেন।

এছাড়া অ্যাপটি ব্যবহার করে গ্রাহকরা তাদের আমানত ও বিনিয়োগ উভয় অ্যাকাউন্টের ব্যালান্স জানতে পারবেন যখন-তখন। চেকবুকের রিকুইজিশনসহ নানা সেবা ‘এসআইবিএল নাউ’-এর মাধ্যমেই গ্রহণ করা যায়। এজন্য বর্তমান সংকটকালীন ব্যাংকের শাখায় আসার প্রয়োজন হবে না। গ্রাহকরা ব্যাংকের ওয়েবসাইট থেকে ইন্টারনেট ব্যাংকিং আবেদন ফর্মটি সংগ্রহ করে নিবন্ধন করতে পারবেন। কেবল সুরক্ষার প্রয়োজনে গ্রাহকের স্বাক্ষর যাচাইয়ের জন্য আবেদন ফর্মটি সংশ্লিষ্ট গ্রাহকের নিকটবর্তী শাখায় জমা দেয়ার জন্য মাত্র একবার আসতে হবে।

বিজ্ঞপ্তি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত