spot_img
spot_img

বুধবার, ৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, রাত ৯:৪৬

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদব্যবসা বাণিজ্যমোস্তফা হাকিম গ্রুপের অক্সিজেন বিতরণ চট্টগ্রামে

মোস্তফা হাকিম গ্রুপের অক্সিজেন বিতরণ চট্টগ্রামে




চট্টগ্রামের বিভিন্ন হাসপাতালে বিনা মূল্যে অক্সিজেন সিলিন্ডার দিচ্ছে শিল্প পরিবার মোস্তফা হাকিম গ্রুপ। গত রোববার চট্টগ্রাম মহানগীর ৪১ ওয়ার্ডে বিনা মূল্য সিলিন্ডাসহ অক্সিজেন দিয়েছে এ গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান আলহাজ মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন। যে কোনো সংকটময় মুহূর্তে শুধু পরিচয়পত্র দিয়ে নির্দিষ্ট স্থান থেকে বিনা মূল্যে আনা যাবে এ অক্সিজেন সিলিন্ডার।

আলহাজ মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন সূত্রে জানা যায়,  রোববার থেকে চট্টগ্রাম মহানগীর ৪১ ওয়ার্ডে বিনা মূল্য সিলিন্ডারসহ অক্সিজেন দিয়েছে এ গ্রুপের  সহযোগী প্রতিষ্ঠান আলহাজ মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন। প্রথমদিনে নগরীর হলি ক্রিসেন্ট হাসপাতাল ও জেনারেল হাসপাতালসহ নগরী ১১টি ওয়ার্ডে বিনা মূল্যে অক্সিজেন সিলিন্ডার বিতরণ করা হয়।

এ বিষয়ে মোস্তফা হাকিম গ্রুপের পরিচালক মোহাম্মদ সরোয়ার আলম বলেন, আলহাজ মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক এবং সিটি করপোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ মনজুর আলমের উদ্যোগে এ সার্ভিসটি চালু হয়েছে। চট্টগ্রামের শ্বাসকষ্টজনিত রোগীরা অক্সিজেনের অভাবে যাতে কষ্ট না পান, সেজন্য আমরা তিনটি হাসপাতালসহ ১১টি ওয়ার্ডে ১০০টি সিলিন্ডার নিয়ে এ সার্ভিস চালু করেছি। আর আরও ১০০টি সিলিন্ডার আমদানি করছি। পর্যায়ক্রমে নগরের ৪১টি ওয়ার্ডে বিনা মূল্যে এ অক্সিজেন সিলিন্ডার সার্ভিস দেওয়া হবে। এ জন্য শুধু পরিচয়পত্র লাগবে। ব্যবহার করার পর চার দিনের মধ্যে সিলিন্ডার ফেরত দিতে হবে। একবার নয় রোগীর প্রয়োজন হলে বারবার অক্সিজেন সিলিন্ডার নিতে পারবেন। এছাড়া কারও যত খুশি তত অক্সিজেন রিফিল করে দেব। এর জন্য আমরা প্রস্তুত আছি। যদিও আগে থেকে আমরা বিশেষ রোগীদের চিকিৎসায় ৫০ সিলিন্ডার নিয়মিত সরবরাহ দিতাম।

এ বিষয়ে প্রয়োজনীয সহযোগিতার জন্য ১০ নম্বর উত্তর কাট্টলী ওয়ার্ড আলহাজ মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন কার্যালয় কিংবা আলহাজ মোস্তফা-হাকিম বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আলমগীর-০১৭২০৮১৮৫০৯ যোগাযোগ করা যাবে।







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত