বৃহস্পতিবার, ৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭, সকাল ৬:৩৮

প্রচ্ছদ ব্যবসা বাণিজ্য ইসলামী ব্যাংকের সিলেট জোনের বিশেষ ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত

ইসলামী ব্যাংকের সিলেট জোনের বিশেষ ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত




ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের সিলেট জোনের বিশেষ ব্যবসায় উন্নয়ন সম্মেলন গত সোমবার ভার্চুয়াল মাধ্যমে অনুষ্ঠিত হয়। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. মাহবুব উল আলম সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন। সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক (এএমডি) মুহাম্মদ মুনিরুল মওলা, মুহাম্মদ কায়সার আলী এবং মো. ওমর ফারুক খান। সম্মেলনে জোনের সামগ্রিক ব্যবসায়িক কার্যক্রম ও অগ্রগতিতে সন্তোষ প্রকাশ করে সাফল্যের ধারা অব্যাহত রাখতে নির্দেশনা দেয়া হয়।

সম্মেলনে আরো বক্তব্য দেন উপব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) আবু রেজা মো. ইয়াহিয়া, এএএম হাবিবুর রহমান, মো. সিদ্দিকুর রহমান ও মো. মোশাররফ হোসাইন, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ জামাল উদ্দিন মজুমদার, আবুল ফয়েজ মুহাম্মাদ কামালুদ্দীন, মুহাম্মদ শাব্বির, মুহাম্মদ সাঈদ উল্যাহ ও জিএম মোহাম্মদ গিয়াস উদ্দিন কাদের। ব্যাংকের সিলেট জোনপ্রধান শিকদার মো. শিহাবুদ্দিনের সভাপতিত্বে জোনের শাখাপ্রধানরা সম্মেলনে অংশগ্রহণ করেন।

মো. মাহবুব উল আলম প্রধান অতিথির বক্তব্যে বলেন, দেশের উল্লেখযোগ্য পরিমাণ অর্থনৈতিক কর্মকাণ্ড ব্যাংকগুলোর মাধ্যমে পরিচালিত হয়। এ কার্যক্রম পরিচালনা করতে গিয়ে সংকটের সময়ও ব্যাংকিং খাত গুরুত্বপূর্ণ ও যথাযথ ভূমিকা রেখে চলেছে। এ সময় দেশের ক্ষয়ক্ষতির পরিমাণ সীমিত পর্যায়ে রাখার লক্ষ্যে চলমান করোনা পরিস্থিতির শুরু থেকেই প্রধানমন্ত্রীর আন্তরিক, সময়োপযোগী ও বিচক্ষণ সিদ্ধান্তের জন্য কৃতজ্ঞতা জ্ঞাপন করেন তিনি। এছাড়া ব্যাংকিং সেক্টরকে সময়োপযোগী দিকনির্দেশনা দেয়ার জন্য তিনি গভর্নরসহ কেন্দ্রীয় ব্যাংক ও অন্য সব নিয়ন্ত্রণকারী সংস্থার প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।

বিজ্ঞপ্তি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

সর্বাধিক পঠিত