বৃহস্পতিবার, ৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭, সকাল ৮:০১

প্রচ্ছদ ব্যবসা বাণিজ্য ডেটল হারপিক ও বাংলাদেশ স্কাউটসের হাইজিন পণ্য বিতরণ

ডেটল হারপিক ও বাংলাদেশ স্কাউটসের হাইজিন পণ্য বিতরণ




করোনা মোকাবিলায় সম্মুখযোদ্ধাদের সুরক্ষিত রাখতে ‘ডেটল হারপিক পরিচ্ছন্ন বাংলাদেশ’ ক্যাম্পেইনের পক্ষ থেকে বাংলাদেশ স্কাউটসের মাধ্যমে ঢাকা উত্তর ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন, ডিএমপি এবং স্বাস্থ্য অধিদপ্তরকে জীবাণুনাশক ও পরিচ্ছন্নতার উপকরণ বিতরণ করা হয়। ‘সবাই মিলে ভালো থাকি’ এ প্রতিপাদ্যে গত রোববার ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ জীবাণুনাশক ও পরিচ্ছন্নতার উপকরণ নিজ নিজ প্রতিষ্ঠানের প্রতিনিধিদের হাতে তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানে স্বাস্থ্য অধিদপ্তরকে (ডিজি হেলথ) ২০ হাজার ডেটল সাবান ও ছয় হাজার লিকুইড হারপিক, ঢাকা উত্তর সিটি করপোরেশনকে ২০ হাজার ডেটল সাবান ও সাত হাজার ৫০০ লিকুইড হারপিক, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনকে ২০ হাজার ডেটল সাবান ও সাত হাজার ৫০০ লিকুইড হারপিক এবং ঢাকা মেট্রোপলিটন পুলিশকে ১৫ হাজার ডেটল সাবান ও ২২ হাজার লিকুইড হারপিক পণ্য প্রদান করে ডেটল হারপিক পরিচ্ছন্ন বাংলাদেশ (ডিএইচপিবি)।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ও বাংলাদেশ স্কাউটসের জাতীয় কমিশনার (সমাজ উন্নয়ন ও স্বাস্থ্য)  মো. শাহ কামালের সভাপতিত্বে হাইজিন পণ্য হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দুর্নীতি দমন কমিশনের কমিশনার (অনুসন্ধান) ও বাংলাদেশ স্কাউটসের প্রধান জাতীয় কমিশনার ড. মো. মোজাম্মেল হক খান। বিশেষ অতিথি ছিলেন রেকিট বেনকিজার বাংলাদেশ লিমিটেডের মার্কেটিং ডিরেক্টর নুসরাত জাহান। এ সময় ভিডিও কনফারেন্সে আরও উপস্থিত ছিলেন, ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের পক্ষ থেকে আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা মো. হেমায়েত হোসেন, ডিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (প্রশাসন) আরএম ফয়জুর রহমান, ডিএইচপিবির প্রধান সমন্বয়ক সালাউদ্দিন আহম্মেদ তারেক এবং বাংলাদেশ স্কাউটসের জাতীয় উপ-কমিশনার (স্বাস্থ্য) ও আহ্বায়ক জামাল উদ্দিন সিকদারসহ প্রমুখ।

বিজ্ঞপ্তি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

সর্বাধিক পঠিত