spot_img
spot_img

বুধবার, ৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, সকাল ৭:২৯

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদব্যবসা বাণিজ্যইভ্যালিতে এখন ব্রাদার্স ফার্নিচার

ইভ্যালিতে এখন ব্রাদার্স ফার্নিচার




অনলাইন মার্কেটপ্লেস ইভ্যালি ডটকম ডটবিডি’তে পাওয়া যাবে ব্রাদার্স ফার্নিচারের পণ্য। আজ বুধবার (২৪ জুন) ইভ্যালির পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয় এই তথ্য।

এতে বলা হয়, ব্রাদার্স ফার্নিচারের বিভিন্ন আসবাবপত্র যেমন খাট, সোফা সেট, কিচেন ক্যাবিনেট, দরজা, ডাইনিং টেবিল, ম্যাট্রেস, ইন্ডাস্ট্রিয়াল এবং অফিস ফার্নিচার পণ্য পাওয়া যাবে ইভ্যালিতে। এলক্ষ্যে সম্প্রতি রাজধানীর বারিধারায় ব্রাদার্স ফার্নিচারের প্রধান কার্যালয়ে এক সমঝোতা চুক্তি (এমওইউ) স্বাক্ষরিত হয়।

ইভ্যালির হেড অব বিজনেস সিরাজুল ইসলাম রানা এবং ব্রাদার্স ফার্নিচারের পরিচালক (বিপণন ও বিক্রয়য়) শরিফুজ্জামান সরকার নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

চুক্তি অনুযায়ী, অনুমোদিত অনলাইন মার্কেটপ্লেস হিসেবে ইভ্যালিতে ব্রাদার্স ফার্নিচারের বিভিন্ন পণ্য বিক্রি হবে। আর ক্রেতাদের কাছে পণ্য পৌঁছে দেয়া এবং তাদের বিক্রয়োত্তর সেবা দেবে ব্রাদার্স ফার্নিচার।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যদের মাঝে ইভ্যালির বিজনেস ডেভেলপমেন্ট বিভাগের উর্ধ্বতন কর্মকর্তা ইব্রাহিম স্বপন ও রাহাত ইসলাম রাহিন এবং ব্রাদার্স ফার্নিচারের হেড অব সেলস অ্যান্ড মার্কেটিং মনিরুল ইসলাম বকসি উপস্থিত ছিলেন।







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত