বুধবার, ৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭, সকাল ৯:৫০

প্রচ্ছদ ব্যবসা বাণিজ্য ইন্স্যুরেন্স কাভারেজসহ লংকাবাংলার নতুন ডিপোজিট স্কিম স্বস্তি ও প্রতিভা

ইন্স্যুরেন্স কাভারেজসহ লংকাবাংলার নতুন ডিপোজিট স্কিম স্বস্তি ও প্রতিভা

লংকাবাংলা ফাইন্যান্স বাংলাদেশে এনেছে জীবন বিমা সুবিধাসহ নতুন দুটি ডিপোজিট স্কিম ‘স্বস্তি’ ও ‘প্রতিভা’। এতে গ্রাহকরা বিনা খরচে জীবন বিমা সুবিধাসহ অন্যান্য সুবিধা পাবেন।

বিশেষায়িত এ দুই স্কিমের অনন্য বৈশিষ্ট্যগুলোর মধ্যে অন্যতম হলো, যে কোন অনাকাক্সিক্ষত ঘটনায় মেয়াদপূর্তির সমুদয় টাকা প্রাপ্তির পূর্ণ নিশ্চয়তা ও গ্রাহকের সঞ্চয় অভ্যাস গড়ে তোলা। গ্রাহকদের পক্ষে ইন্স্যুরেন্স প্রিমিয়াম দেবে লংকাবাংলা।

‘স্বস্তি’ মানি বিল্ডার (ডিপিএস) এমন একটি অনন্য সঞ্চয় প্রকল্প যার মাধ্যমে গ্রাহক একই সঙ্গে দুটো সুবিধা পাবেন। বাংলাদেশি নাগরিকরা (রেসিডেন্ট/নন-রেসিডেন্ট) যাদের বয়স ১৮ থেকে ৬৫ বছরের মধ্যে সবাই এ স্কিম নিতে পারবেন। স্কিমের অন্তর্ভুক্ত সব সুবিধা উপভোগ করতে পারবেন।

‘প্রতিভা’ মানি বিল্ডার (ডিপিএস) নতুন প্রজন্মের জন্য সূচনা করবে নতুন দিগন্ত। শুধু আপনার সন্তানদের (বয়স আঠারোর নিচে) জন্য সুরক্ষিত ভবিষ্যৎ এ স্কিমের অনন্য বৈশিষ্ট্য। অভিভাবকের যে কোনো অনাকাক্সিক্ষত ঘটনায় সন্তান পাবে প্রতিভা ডিপোজিট স্কিমের মেয়াদপূর্তির সমুদয় টাকা প্রাপ্তির পূর্ণ নিশ্চয়তা।

লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেডের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও হেড অব রিটেইল বিজনেস খোরশেদ আলম বলেন, গ্রাহকদের ভবিষ্যতের কথা চিন্তা করে লংকাবাংলা জীবন বিমা সুবিধাসহ ‘স্বস্তি’ ও ‘প্রতিভা’ নামে নতুন দুটি ডিপোজিট স্কিম এনেছে। ‘স্বস্তি’ ডিপোজিট স্কিম নিশ্চিত করবে গ্রাহকের ভাবনাহীন জীবন ও ‘প্রতিভা’ ডিপোজিট স্কিম ভবিষ্যৎ প্রজন্মের নিরাপত্তা নিশ্চিত করবে বলে আমরা আশাবাদী।’

স্কিম দুটির অন্যতম বৈশিষ্ট্য হলো সর্বনিন্ম ২৪ থেকে ৬০ মাসের পর্যন্ত স্কিমের মেয়াদ, ন্যূনতম কিস্তির পরিমাণ ৫০০ টাকা, ট্যাক্স ছাড় সুবিধা, লোন সুবিধা, মাসিক টাকা জমা (কিস্তি) দেওয়ার নমনীয় সময় নির্ধারণসহ ঝামেলাবিহীন বিবিধ ডিজিটাল ও মোবাইল ফোন পেমেন্ট চ্যানেলের সুবিধা।

বিজ্ঞপ্তি

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

সর্বাধিক পঠিত