spot_img
spot_img

সোমবার, ৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, সকাল ৮:৩৩

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদব্যবসা বাণিজ্যজাতীয় শোক দিবসে সোনালী ব্যাংকের বিভিন্ন কর্মসূচি পালন

জাতীয় শোক দিবসে সোনালী ব্যাংকের বিভিন্ন কর্মসূচি পালন





১৫ আগষ্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে সোনালী ব্যাংক লিমিটেড দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি পালন করে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকীর এই বছরে জাতীয় শোক দিবস পালন উপলক্ষে সকালে মতিঝিলের সোনালী ব্যাংক ভবনে স্থানীয় কার্যালয়ের স্থাপিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান জিয়াউল হাসান সিদ্দিকী এবং সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টর মোঃ আতাউর রহমান প্রধান।

পরে ধানমন্ডির ৩২নং সড়কে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতের সোনালী ব্যাংক লিমিটেডের পক্ষ থেকে পুস্পস্তবক অর্পণ করে জাতির পিতার প্রতি শুদ্ধা নিবেদন করা হয়। সোনালী ব্যাংকের মতিঝিলের স্থানীয় কার্যালয়ে ১৫ আগস্টের শোকাবহ দিনটিতে নিহত বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্যবৃন্দ এবং নিহত আত্মীয়- স্বজনের রুহের মাগফেরাত কামনা করে মিলাদ মাহফিল ও বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। এসময় ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টরবৃন্দ, জেনারেল ম্যানেজারগণসহ ব্যাংকের সকল পর্যায়ের নির্বাহী, কর্মকর্তা ও কর্মচারীগণ স্বাস্থ্য সুরক্ষা মেনে ও সামাজিক দুরত্ব নিশ্চিত করে দোয়া ও মোনাজাতে অংশ গ্রহণ করেন। পরে সোনালী ব্যাংক ভবনের সামনে শোকের দিনটিতে ব্যাংকের চেয়ারম্যান এবং সিইও এন্ড এমডি বৃক্ষ রোপন করেন।







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত