spot_img
spot_img

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, রাত ২:০১

প্রচ্ছদসারাদেশশরীরে পেট্রোল ঢেলে আগুন দেয়ার একদিন পর ৩ সন্তানের জনকের মৃত্যু

শরীরে পেট্রোল ঢেলে আগুন দেয়ার একদিন পর ৩ সন্তানের জনকের মৃত্যু

সংসারে অশান্তি, নিত্য অভাবের তাড়নায় নিজের শরীরে পেট্রোল ঢেলে আগুন দেয়ার একদিন পর আজ শুক্রবার বিকালে কুমিল্লা জেনারেল হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন তিন সন্তানের জনক মোঃ মোস্তফা (৪০)।

বৃহস্পতিবার দুপুরে লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার জামালপুর গ্রামের পাটোয়ারী বাড়ীর বাবা আবদুল মান্নানের বসতঘরে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

মোঃ মোস্তফা মিয়ার বাবা আবদুল মান্নান জানান, তার ছেলে মোস্তফা মিয়া গত কয়েকবছর পূর্বে পাশ্ববর্তি লামচর ইউনিয়নের ডাগ্গাতলি গ্রামে বিয়ে করেন। বিয়ের পর থেকে নিত্য অভাবের কারনে সংসারে অশান্তি লেগে থাকতো। এছাড়া তার পুত্রবধূ সবসময়ই বাবার বাড়ীতে থাকতো চাইতো। ঘটনার দিন বৃহস্পতিবার দুপুরে স্ত্রীর সাথে ঝগড়া করে আমার ছেলে বাড়ীতে চলে আসে। ঐ দিন বেলা সাড়ে ১২টায় ঘরের একটি রুমে নিজের শরীরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দিলে মারাত্মক দগ্ধ হয় সে।

সাথে সাথে আমরা তাঁকে কুমিল্লা জেনারেল হসপিটালে নিয়ে গেলে আজ শুক্রবার বিকাল ৩ টায় চিকিৎসাধীন অবস্থায় মোঃ মোস্তফা মিয়া মারা যান। মোস্তফা মিয়া ২ মেয়ে ও ১ ছেলের জনক।

এ ব্যপারে মোস্তফা মিয়ার স্ত্রী বা শশুর পরিবারের কারো সাথে কথা বলা সম্ভব হয়নি।

রামগঞ্জ থানার ওসি (তদন্ত) একে ফজলুল হক জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে রামগঞ্জ থানার এস আই আবদুল হান্নানকে পাঠিয়েছি। তদন্তের পর বলা যাবে কি কারনে এমন ঘটনা ঘটেছে।

বার্তা প্রেরক

মিজানুর রহমান

রামগঞ্জ প্রতিনিধি

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত