spot_img
spot_img

সোমবার, ২৩ মে ২০২২, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, সকাল ৭:৫৫

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদসারাদেশরাজিবপুরে বিজিবি কর্তৃক ভারতীয় ইয়াবা ট্যাবলেট ও গাঁজা গ্রেফতার ০৩জন

রাজিবপুরে বিজিবি কর্তৃক ভারতীয় ইয়াবা ট্যাবলেট ও গাঁজা গ্রেফতার ০৩জন




জামালপুর ব্যাটালিয়ান (৩৫ বিজিবি) রাজিবপুর বালিয়ামারী ক্যাম্প কর্তৃক একদিনে তিনজনকে ভারতীয় ইয়াবা ট্যাবলেট ও গাঁজা সহ আটক করেছেন। বালিয়ামারী ক্যাম্পের টহল কমন্ডার হাবিলদার মোঃ আরিফ খান এর নেতৃত্বে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ও নিয়মিত টহলকালে গত ৩০/০৫/২০২০ তারিখ রাত ০০.২০ ঘটিকার সময় মোঃ সিরাজুল ইসলাম দৌলা (২৭) পিতা-মোঃ আব্দুল করিম, গ্রাম-কলেজপাড়া, থানা-চর রাজিবপুর, জেলা-কুড়িগ্রামকে চর রাজিবপুর থানাধীন জালচিড়াপাড়া মোড় হইতে ১৮০পিচ ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার হয় এবং পলাতক রয়েছে মোঃ ওমর ফারুক (২৭) পিতা-মোঃ আবু তালেব, গ্রাম-কলেজপাড়া, থানা-চর রাজিবপুর, জেলা-কুড়িগ্রাম।

একইদিনে সকাল ০৮.০০ ঘটিকার সময় কোম্পানি কমান্ডার সুবেদার মোঃ মিজানুর রহমান গোপন তথ্যের ভিত্তিতে ১০৭২/ এস ৬নং পিলারের ২কিলোমিটারের মধ্যে হতে মোঃ বাহারুম বাদশা (২৫) পিতা-ইসাবুদ্দিন, গ্রাম-আলগারচর, থানা-রৌমারী, জেলা-কুড়িগ্রামকে ৯৫পিচ ইয়াবা ট্যাবলেট এবং দুপুর ০৩.০০ ঘটিকায় ১০৭২/২এস পিলালের ৫০০গজের মধ্যে অবস্থানরত শ্রী সুখচাঁন রবিদাস (৩৫) পিতা-মৃত-রূপচাঁন রবিদাস, গ্রাম-জাউনিয়ারচর, থানা-চর রাজিবপুর, জেলা-কুড়িগ্রামকে টহল কমান্ডার হাবিলদার মোঃ আবু আলা রব্বানীর নেতৃত্বে গোপন তথ্যের ভিত্তিতে বিজিবি সদস্যরা ২৫০গ্রাম গাঁজা সহ গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতদের কাছ থেকে উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট ও গাঁজার মূল্য ৮৩,৩৭৫/-টাকা। বালিয়ামারী কম্পানী কমান্ডার জানান যে, পাহাড়ী ঢলে নদী এলাকায় হঠাৎ পানি বৃদ্ধি পাওয়ায় মাদক ব্যবসায়ীরা সক্রিয় হয়ে উঠলেও আমাদের টহল জোরদার করা হয়েছে মাদকের বিরুদ্ধে কোন ছাড় নেই। গ্রেফতারকৃতদের দেহ তল্লাশি করে বিজিবি সদস্যরা সুকৌশলে রাখা ইয়াবা ট্যাবলেট ও গাঁজা উদ্ধার করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করার পূর্বে মহামারি করোনা ভাইরাসের কারণে গ্রেফতারকৃতদের চর রাজিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য পরিক্ষা করা হয়।

এদিকে চর রাজিবপুর থানার অফিসার ইনচাজ মোঃ গোলাম মোর্শেদ তালুদকার জানান বিজিবি  কর্তৃক গ্রেফতারকৃদের বিরুদ্ধে নিষিদ্ধ ভারতীয় মাদক দ্রব্য ইয়াবা ও গাঁজা নিজ হেফাজতে রাখায় ও সহযোগিতা করায় সংশ্লিষ্ট ধারায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে। গ্রেফতারকৃতদে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে এবং পলাতক আসামীকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত