spot_img
spot_img

বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯, রাত ৯:৫০

প্রচ্ছদসারাদেশকুড়িগ্রামে গাঁজা, ইয়াবা, হিরোইন সহ আট(৮) মাদক ব্যবসায়ী আটক

কুড়িগ্রামে গাঁজা, ইয়াবা, হিরোইন সহ আট(৮) মাদক ব্যবসায়ী আটক




কুড়িগ্রাম পুলিশ সুপারের নির্দেশনায় জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৮জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে গাঁজা, ইয়াবা, মোটরসাইকেল উদ্ধার করা হয়।

পুলিশ সুত্রে জানা যায়, কুড়িগ্রাম জেলায় ৩০মে রাত থেকে ৩১ মে দুপুর পর্যন্ত ভুরুঙ্গামারী, রৌমারী, ফুলবাড়ী, কুড়িগ্রাম সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণে অভিযান পরিচালনা করা হয়। এসময় ভুরুঙ্গামারীতে ইয়াবা সহ তিন জন, ফুলবাড়ীতে গাঁজা সহ দুই জন, রৌমারীতে একজন, কুড়িগ্রাম সদর থানায় দুইজন সহ মোট ৮জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন, ভুরুঙ্গামারী এলাকার নলেয়া গ্রামের শওকত আলীর পুত্র এরশাদ আলী,একই গ্রামের মৃত শামসুল হক চৌধুরীর পুত্র নিয়ামুল হক চৌধুরী(নিখিল),কামাত আঙ্গেরিয়া এলাকার শহিদুল ইসলামের পুত্র শামসুজ্জোহা কে ৩০পিস ইয়াবা সহ আটক করে পুলিশ। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণে মামলা করে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।

অপরদিকে ফুলবাড়ী উপজেলার কাশিপুর ইউনিয়নের মধ্য কাশিপুর গ্রামের নজরুল ইসলামের পুত্র আলেফ উদ্দিন(৩৫) ও অনন্তপুর গ্রামের মৃত আশরাফ আলীর পুত্র বজলুল হকে(৩৪) ২কেজি গাঁজা ও একটি মোটরসাইকেল উদ্ধার করে ফুলবাড়ী থানা পুলিশ। ফুলবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণে তাদের বিরুদ্ধে মামলা হয়েছে, মামলা নং-১৬।

কুড়িগ্রাম সদরের মাদক সম্রাট একাধিক মামলার আসামি মোঃ হানিফ(৫৬) ও মোঃ নজরুল(৩২) কে ২৫গ্রাম হিরোইন সহ আটক করা হয়। তাছাড়া রৌমারীতে একজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

কুড়িগ্রাম জেলার পুলিশ সুপার মহিবুল ইসলাম খান বিপিএম বলেন, করোনা ভাইরাসের মধ্যেও আমরা মাদকের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করছি,যা অব্যাহত থাকবে। তাছাড়া জনগণ পুলিশকে বিভিন্ন তথ্য দিয়ে সাহায্য করতেছে,সে জন্য সবাইকে ধন্যবাদ। আমাদের কে যারা বিভিন্ন তথ্য দিয়ে সাহায্য করবে তাদের নাম, ঠিকানা গোপন থাকবে এবং নিরাপত্তা নিশ্চিত করা হবে।

বার্তা প্রেরক

মোঃ সাহেব আলী

উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি

 







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত