spot_img
spot_img

রবিবার, ২৩ জানুয়ারি ২০২২, ৯ মাঘ ১৪২৮, সকাল ৬:১৩

প্রচ্ছদসারাদেশএফআইসিসিআই ৫০০ পিপিই দিল শামসুদ্দিন হাসপাতালে

এফআইসিসিআই ৫০০ পিপিই দিল শামসুদ্দিন হাসপাতালে




সিলেটে করোনা চিকিৎসার জন্য নির্ধারিত শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের চিকিৎসক-নার্সদের জন্য ৫০০ ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) দিয়েছে বাংলাদেশে বিদেশী বিনিয়োগকারীদের শীর্ষ সংগঠন দ্য ফরেন ইনভেস্টরস চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (এফআইসিসিআই)। গতকাল এফআইসিসিআইয়ের পক্ষ থেকে বারাকা গ্রুপের চেয়ারম্যান ফয়সল আহমদ চৌধুরী হাসপাতালের অধীক্ষক ও ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ইউনুছুর রহমানের হাতে এসব পিপিই হস্তান্তর করেন।

এ সময় কিডনি রোগ বিশেষজ্ঞ ডা. নাজমুস সাকিব, শামসুদ্দিন হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. সুশান্ত কুমার মহাপাত্র, বারাকা গ্রুপের এমডি গোলাম রাব্বানী চৌধুরী, বারাকা গ্রুপের পতেঙ্গা পাওয়ার লিমিটেডের ডিএমডি মনজুর কাদির শাফি (এলিম), সিলেট অফিসের সিনিয়র ব্যবস্থাপনা জনসংযোগ শাব্বির আহমদ উপস্থিত ছিলেন।

ব্রিগেডিয়ার জেনারেল ইউনুছুর রহমান ধন্যবাদ জানিয়ে বলেন, এফআইসিসিআই সহানুভূতি নিয়ে আমাদের পাশে দাঁড়িয়েছে। মানুষের সেবার জন্য তারা পিপিই প্রদান করেছে, তা আমরা আন্তরিকতার সঙ্গে গ্রহণ করেছি। এতে করোনা রোগীদের সেবা প্রদানে সহায়ক হবে বলেও মন্তব্য করেন তিনি।







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত