spot_img
spot_img

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, সকাল ৬:১০

প্রচ্ছদসারাদেশগত ২৪ ঘন্টায় মাদারীপুরে আরো ২৬ জন করোনা শনাক্ত

গত ২৪ ঘন্টায় মাদারীপুরে আরো ২৬ জন করোনা শনাক্ত

মাদারীপুরে নতুন করে আরও ২৬ জন ব্যক্তি করোনা ভাইরাস আক্রান্ত শনাক্ত হয়েছেন। এর মধ্যে মাদারীপুর সদর উপজেলায় ১১ জন, কালকিনি ৮ জন, রাজৈর ২ জন এবং শিবচর ৫ জন। মঙ্গলবার (০২ জুন) এ রিপোর্ট লেখা পর্যন্ত জেলায় করোনা ভাইরাস আক্রান্ত শনাক্তের সংখ্যা দাঁড়ালো মোট ১৪৯ জনে।
মাদারীপুর সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যানবিদ মীর রিয়াজ আহমেদ জানান, মাদারীপুরে গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ২৬ জন করোনা ভাইরাস আক্রান্ত শনাক্ত হয়েছেন।

এর মধ্যে মাদারীপুর সদর উপজেলায় ১১ জন, কালকিনি ৮ জন, রাজৈর ২ জন এবং শিবচর ৫ জন। ফলে জেলায় করোনা ভাইরাস আক্রান্ত শনাক্তের সংখ্যা হলো ১৪৯ জন। নতুন শনাক্তদের আইসোলেশনে আনার প্রক্রিয়াধীন রয়েছে। স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, নতুন করোনা ভাইরাস শনাক্ত হওয়া ব্যক্তিদের ঠিকানা হচ্ছে মাদারীপুর সদর উপজেলার মহিষেরচর, চরকুলপদ্দি, দুধখালী, মিঠারপুর, দূর্গাবর্দ্দী ও বোয়ালিয়া এলাকায়।

কালকিনি উপজেলার শনাক্তরা হচ্ছেন সাহেবরামপুর ২, লক্ষীপুর ২, মজিদবাড়ি ১ ও কালকিনি পৌর এলাকা ৩ জন হচ্ছে পাঙ্গাশিয়া ও পল্লী বিদ্যুৎ অফিস। শিবচর উপজেলায় নতুন শনাক্ত হওয়াদের ঠিকানা হচ্ছে শিবচর থানা ২, চরজানাজাত ১, চরশ্যামাইল ১ ও শিকদারকান্দি কুতুবপুরের ১ জন। এছাড়া রাজৈর উপজেলার আমগ্রামে দুইজন নতুন করোনা ভাইরাস শনাক্ত হয়েছেন।

স্বাস্থ্য বিভাগ সূত্র জানা গেছে, জেলায় এ পর্যন্ত সোমবার (১ জুন) মোট ২৭১৬ জনের নমুনা পরীক্ষার জন্য প্রেরণ করা হয়েছে এবং ২১২৬ জনের রিপোর্ট পাওয়া গেছে। এ পর্যন্ত দুইজন মৃত্যুবরণ করেছেন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৭১ জন। স্বাস্থ্য বিভাগ মতে, জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত শনাক্তের সংখ্যা মোট ১৪৯ জন। এর মধ্যে সদর উপজেলায় ৩৮ জন, শিবচর উপজেলায় ৩৪ জন, রাজৈর উপজেলায় ৫২ জন এবং কালকিনি উপজেলায় ২৫ জন।

বার্তা প্রেরক
মাসুদ রেজা ফিরোজী
মাদারীপুর প্রতিনিধি

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত