spot_img
spot_img

মঙ্গলবার, ৪ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯, রাত ৪:০২

প্রচ্ছদসারাদেশশ্যামনগর থানা পুলিশের অভিযানে হুমায়ুন কবির আটক: ৫ পুলিশ সদস্য আহত  

শ্যামনগর থানা পুলিশের অভিযানে হুমায়ুন কবির আটক: ৫ পুলিশ সদস্য আহত  

শ্যামনগর থানা পুলিশ আজ দুপুরে অভিযান চালিয়ে একাধিক মামলার আসামি হুমায়ূন কবিরকে গ্রেফতার করেছে।

গ্রেফতারের প্রাক্কালে হুমায়ুনের সহযোগীরা পুলিশের ওপর হামলা চালিয়ে তাকে কেড়ে নেয়ার চেষ্টাকালে অভিযানে নেতৃত্বদানকারী পুলিশ কর্মকর্তা এস, আই, আব্দুর রাজ্জাক সহ ৫ পুলিশ সদস্য  আহত হয়েছেন বলে জানা গেছে। আটক হুমায়ুন রমজাননগর ইউনিয়নের মানিকখালি গ্রামের আবুল হোসেনের পুত্র।

আটক সূত্র জানায়, সম্প্রতি সে একটি অনলাইন পোর্টাল নয়া ডাকের সম্পাদক সেজে বিভিন্ন সময় লাইভ অনুষ্ঠানের মাধ্যমে এলাকার গণ্যমান্য ব্যক্তি ও পুলিশের নামে বিষোদগার করে আসছে।

পোর্টালটিতে বিভিন্ন সময়ে তার ইচ্ছার বিরুদ্ধে যাওয়া ব্যক্তিবর্গ প্রতিষ্ঠানকে নিয়ে মনগড়া নানান সংবাদ পরিবেশন করছে। এসব কারণে এলাকার পরিবেশ দারুন ভাবে উত্তপ্ত হচ্ছে।

প্রসঙ্গেক্রমে বিগত রমযান মাসে ভেটখালী বাজারের একটি মুক্তিযোদ্ধা পরিবারকে মারপিট করে হত্যা প্রচেষ্টা সহ বেশ কয়েকটি মামলার এজাহার নামীয় আসামী হুমায়ুন কবির।

গ্রেপ্তারকৃত হুমায়ুন এলাকায় একটি নিজস্ব বাহিনী সৃষ্টি করে নানান অপকর্ম সৃষ্টি সহ বিভিন্ন সময়ে ষড়যন্ত্রমূলক মামলা সৃষ্টি করে সাধারণ মানুষকে হয়রানি করছে।

ভেটখালী বাস স্ট্যান্ডের উপরে সরকারি খাদ্য গুদামের জায়গা লাঠিয়াল বাহিনী দিয়ে দখল করে দখলকৃত স্থানে মার্কেট নির্মাণ করে সরকারি স্বার্থ বিঘ্নিত করছে।

এসব বিষয়ে কেউ প্রতিবাদ করলেই সে বিভিন্ন মিথ্যা মামলা মোকদ্দমা সৃষ্টি করে মানুষকে হয়রানি করে। তার ভয়ে এলাকায় কেউ টু শব্দ করে না।

পুলিশ সূত্র জানায়,মঙ্গলবার দুপুর ১২টার দিকে মানিকখালি গ্রামে আসামী হুমায়ূনকে গ্রেপ্তার করতে গেলে পুলিশের ৫ সদস্য গুরুতর আহত হয়। এ অবস্থায় শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তারা চিকিৎসা রত আছেন।

আহত ৫ পুলিশ সদস্য হলেন, উপ-পরিদর্শক আব্দুর রাজ্জাক, উপ-পরিদর্শক আইনুদ্দীন, উপ-পরিদর্শক নূর কামাল, সহকারী উপ-পরিদর্শক বেল্লাল ও কনস্টেবল রিপন।

শ্যামনগর থানার ওসি নাজমুল হুদা জানান, শ্যামনগর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে (মামলা নং-৩২) আসামী হুমায়ুনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি আছে।

মঙ্গলবার দুপুরের দিকে এস আই আব্দুর রাজ্জাকের নেতৃত্বে পুলিশ দল হুমায়ুনকে আটকের জন্য তার বাড়িতে যায়। এসময় হুমায়ুন ও তার দলবল পুলিশের উপরে হামলা করে। ঘটনাস্থলে পুলিশ সদস্যরা গুরুতর আহত হয়।

অতিরিক্ত পুলিশ যেয়ে আহতদের উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আসামী হুমায়ুনকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে একাধিক মামলা আছে। পুলিশ আহত হওয়ার ঘটনায় মামলা প্রক্রিয়াধীন আছে বলে অফিসার ইনচার্জ জানান।

বার্তা প্রেরক

মহসিন আলম

শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত