spot_img
spot_img

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, রাত ৩:৫৬

প্রচ্ছদসারাদেশভালুকায় পৃথক সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলের আরোহীসহ নিহত ৩

ভালুকায় পৃথক সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলের আরোহীসহ নিহত ৩

ভালুকায় পৃথক সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলের আরোহীসহ নিহত ৩ ময়মনসিংহের ভালুকা উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলের আরোহীসহ তিনজন নিহত হয়েছেন।

একই দুর্ঘটনায় একজন আহত হয়েছেন। মঙ্গলবার (২ জুন) দিবাগত রাত ২ টার দিকে ভালুকা উপজেলার ভরাডোবা ইউনিয়নের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ক্লাবের বাজারের পানির পাম্পের এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শেরপুর নালিতাবাড়ীর মৃত আবু শেখের ছেলে আক্কাছ আলী (৫৫) তার স্ত্রী মোছাঃ কোনেকা (৪৩) ও ভালুকা উপজেলার আব্দুল কাদেরের ছেলে কামরুল ইসলাম (৩৫) সে বার্ডেন ফার্মা লিমিটেডের চাকরি করতেন।

ফায়ার সার্ভিস ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার দিবাগত রাত ২ টার দিকে ময়মনসিংহ থেকে ছেড়ে আসা মাল বোঝাই একটি ট্রাক ভালুকা উপজেলার ভরাডোবা ইউনিয়নের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ক্লাবের বাজারের পানির পাম্পের এলাকায় আসলে আরেকটি যাত্রীবাহী মিনি পিকআপের পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে একজন মারা যান।

একই দুর্ঘটনায় আরো দুইজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক আক্কাছ আলীকে মৃত ঘোষণা করেন।

অপর দিকে, উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সিডষ্টোর বাজারের বাসস্ট্যান্ড এলাকায় বুধবার (৩ জুন ) সকাল সাড়ে ৭ টার দিকে ভালুকা থেকে কামরুল মোটরসাইকেল যুগে সালমান বার্ডেন ফার্মা লিমিটেডে যাচ্ছিলেন। এ সময় লোবেট ঢাকাগামী একটি গাড়ি মোটরসাইকেলের পেছনে ধাক্কা দেয়।

এতে ঘটনাস্থলে মোটরসাইকেলের আরোহী নিহত হয়। পরে খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিসের সিনিয়র অফিসার আল মামুনের নেতৃত্বে উদ্ধারকর্মীরা ঘটনাস্থলে পৌঁছে নিহতদের লাশ উদ্ধার করে ভালুকা ভরাডোবা হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করে।

বিষয়টি নিশ্চিত করে বুধবার (৩ জুন) সকাল সাড়ে ৯ টার দিকে ভালুকা ভরাডোবা হাইওয়ে পুলিশের সার্জেন্ট মোঃ সায়রুল ইসলাম মুঠোফোনে জানান, রাত ২ টার দিকে ক্লাবের বাজারের পানির পাম্পের এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে এবং আজ সকালে সিডষ্টোর বাজারে বাসস্ট্যান্ড এলাকায় লোবেট ঢাকাগামী একটি গাড়ি মোটরসাইকেলের পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে আরোহী নিহত হয়েছে।

বার্তা প্রেরক
সাখাওয়াত হোসেন সুমন

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত