spot_img
spot_img

মঙ্গলবার, ৪ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯, রাত ২:৩৯

প্রচ্ছদসারাদেশকাজিপুরে ৬ মামলার আসামী গ্রেফতার

কাজিপুরে ৬ মামলার আসামী গ্রেফতার




মেহেরপুরের গাংনীর কাজিপুরে ইসমত কবির ডাবলু হত্যা মামলার আসামী লাল্টু কানা (৪২) কে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দুপুর ২ টায় কুষ্টিয়া জেলার প্রাগপুর থেকে তাকে গ্রেফতার করা হয়। তার নামে গাংনী ও মিরপুর থানায় ৬টি মামলা রয়েছে।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: ওবাইদুর রহমান  জানান,কাজিপুর গ্রামের খবির উদ্দীনের ছেলে ইসমত কবির ডাবলু হত্যা মামলার এজাহার নামীয় ২ নং আসামী লাল্টু কানা প্রাগপুর এলাকায় অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে ওসি তদন্ত মো: সাজেদুল ইসলাম অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। তার নামে গাংনী থানায় হত্যা, পুলিশের উপর হামলা, চাঁদাবাজি, অপহরন, ডাকাতির ৫টি ও মিরপুর থানায় মাদকের একটি মামলা রয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি তদন্ত মো: সাজেদুল ইসলাম জানান,মামলার পর থেকে লাল্টু কানা পলাতক ছিলো। সে কাজিপুর ও পার্শবর্তী দৌলৎপুর এলাকার শীর্ষ সন্ত্রাসী। ২০১২ সালে সাহেবনগর তালতলা এলাকায় বিক্ষুদ্ধ গ্রামবাসি চামচ দিয়ে তার চোঁখ তুলে নেয়। তারপরও বহু অপকর্ম করলেও অন্ধের কারনে বিভিন্ন সময়ে পার পেয়ে গেছে। তিনি আরো বলেন,ইসমত কবির ডাবলু হত্যার মুল ইন্দন ও হুকুম দাতা লাল্টু কানা। তাকে জিজ্ঞাসাবাদ শেষে আদালতে সোপর্দ করা হবে।

উল্লেখ্য : গত ১৬ মে শনিবার সন্ধ্যায় গাংনী উপজেলার সাহেবনগর গ্রামে লিচু বাগান দখলকে কেন্দ্র হামলায় উভয় পক্ষের ইসমত কবির ডাবলু ও সানারুল হক নিহত হয়। এ ঘটনায় ইসমত কবির ডাবলুর মা ইসলামা খাতুন বাদী হয়ে কাজিপুর ইউপি সদস্য হাবিবকে ১ ও লাল্টু কানা ২ নং আসামী করে ১০জন সহ অজ্ঞাত নামাদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করে মামলা নং ১৬ তাং ১৭.০৫.২০ ও সানারুল হক নিহতের ঘটনায় তার স্ত্রী বাদী হয়ে ইসমত কবির ডাবলু ও তার পিতা খবিরের নামে হত্যা মামলা দায়ের করে যার নং ১৭ নং তাং ১৭.০৫.২০ ইং।

বার্তা প্রেরক
এ সিদ্দিকী শাহীন
মেহেরপুর প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত