spot_img
spot_img

শুক্রবার, ২৮ জানুয়ারি ২০২২, ১৪ মাঘ ১৪২৮, রাত ৯:৪৭

প্রচ্ছদসারাদেশরাজশাহী বিভাগে করোনাকালে ২১ হাজার মেট্রিক টন খাদ্য ও ১২ কোটি টাকা...

রাজশাহী বিভাগে করোনাকালে ২১ হাজার মেট্রিক টন খাদ্য ও ১২ কোটি টাকা বিতরণ

কোভিড-১৯ মহামারীকালীন রাজশাহী বিভাগে স্বল্প ও নিম্নআয়ের মানুষের মাঝে সরকারি ত্রাণ সামগ্রী তথা খাদ্য ও নগদ অর্থ সহায়তা প্রদান করা হচ্ছে। সরকারের পক্ষে জেলা প্রশাসন এবং জেলা ত্রাণ ও পূনবার্সন অফিস এ কার্যক্রম বাস্তবায়ন করছে।

এ পর্যন্ত বিভাগের ৮টি জেলায় মোট ২১,১৭৩.৪৮ (একুশ হাজার একশত তিয়াত্তর দশমিক চার আট) মেট্রিক টন খাদ্য ও ১২,১৩,৩২,১৯৩ (বার কোটি তের লক্ষ বত্রিশ হাজার একশত তিরানব্বই) টাকা নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। ২৬,৩৮,৬৮২ (ছাব্বিশ লক্ষ আটত্রিশ হাজার ছয়শত বিরাশি) টি পরিবারের মাঝে এ ত্রাণ বিতরণ করা হয়।

রাজশাহী জেলায় ৪,৬২৩.২৮ মে. টন খাদ্য ও নগদ ২,১২,৫৩,৭৯৩ টাকা, নাটোরে ২,০০৫ মে. টন খাদ্য ও নগদ ১,৩৪,১৫,০০০ টাকা, চাঁপাইনবাবগঞ্জে ১,৮৫৬ মে. টন খাদ্য ও নগদ ১,৩৪,২৯,০০০ টাকা, জয়পুরহাটে ২,০০৫ মে. টন খাদ্য ও নগদ ১,১০,০০,০০০ টাকা, নওগাঁয় ২,৭৮১ মে. টন খাদ্য ও নগদ ১,৭৬,৪০,৪০০ টাকা, সিরাজগঞ্জে ২,৫৭০ মে. টন খাদ্য ও নগদ ১,০৮,২০,০০০ টাকা, বগুড়ায় ২,৫৪৮.২০ মে. টন খাদ্য ও নগদ ১,৫৬,১৪,০০০ টাকা এবং  পাবনায় ২,৭৮৫ মে. টন খাদ্য ও নগদ ১,৮১,৬০,০০০ টাকা বিতরণ করা হয়েছে।

বিভাগে এ পর্যন্ত মোট ২২,৯১৩.১৫ মে.টন খাদ্যশস্য ও ১৩,৩২,৫৫,০০০ টাকা নগদ সহায়তা হিসেবে বরাদ্দ পাওয়া গেছে। উল্লেখ্য বর্তমানে ১,৭৯৩.৬৭ মে.টন খাদ্য ও ১,১৯,২২,৮০৭ টাকা মজুদ রয়েছে।

বার্তা প্রেরক                                                                                                                মোস্তাফিজ মিশু
রাজশাহী প্রতিনিধি

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত