spot_img
spot_img

বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯, রাত ৯:৫৬

প্রচ্ছদসারাদেশরামগঞ্জে ইউপি চেয়ারম্যানকে হয়রানির অভিযোগ

রামগঞ্জে ইউপি চেয়ারম্যানকে হয়রানির অভিযোগ




লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ইছাপুর ইউপি চেয়ারম্যান মো: শহিদ উল্যাহ শহিদকে দলীয় কোন্দল ও রাজনৈতিক প্রতিহিংসা হয়রানির অভিযোগ পাওয়া গেছে। সৃষ্ট ঘটনা তীব্র প্রতিবাদ জানিয়ে রোববার দুপুরে ইউপি পরিষদ কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন চেয়ারম্যান মো: শহিদুল্লা শহিদ। তিনি বলেন গত ৪ বছরের ইছাপুর প্রায় কোটি টাকার উন্নয়ন করেন।

গ্রামীন অবকাঠামো উন্নয়ন, দারিদ্র বিমোচন, হতদরিদ্র পরিবারসহ ভূমিহীন পরিবারদের পূর্ণবাসন করেছি। ইছাপুর ইউপি শতভাগ বিদ্যুৎ দিয়েছি। চলমান মহামারী মরণঘাত করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে ইউপি জনসাধারণকে স্বাস্থ সুরক্ষা পালনে জনসচেনতা থাকতে হ্যান্ড মাইক হাতে নিয়ে নিরলস প্রচার প্রচারণা চালিয়ে যান। লকডাউনে কর্মহীন নিম্ম ও মধ্যবিত্ত পরিবারদের মাঝে সরকারী-বেসরকারী সহ স্থানীয় এমপি দেওয়া প্রধান মন্ত্রীর উপহার স্বচ্ছও জবাবদিহিতার মাধ্যমে পৌছে দিয়েছি। রাজনৈতিক উর্ধ্বে থেকে ইউপি সদস্য, আ.লীগের দলীয় নেতা কর্মী,স্থানীয় গণ্যমান্যও গ্রাম পুলিশের সহায়তা নিয়ে তালিকা করে প্রধানমন্ত্রীর উপহার পৌছে দিয়েছি। প্রায় ৭ শতাধিক পরিবারের মাঝে ১০ টাকা মূল্য ৩০ কেজি চাউল, ৫ শতাধিক পরিবারের মাঝে প্রতিমাসে ৩০কেজি চাউল বিতরণ করেছি।

প্রধানমন্ত্রীর দেওয়া জনপ্রতি ২৫শত টাকা করে ও রেশম কার্ডের তালিকা তৈরি করেছি। উপজেলা এলজিআরডি কার্যালয়ে কিছু নারী-শ্রমিক নিয়োগকে কেন্দ্র করে আমার বিরুদ্ধে শোস্যাল মিডিয়াসহ কয়েকটি পত্রিকায় অপবাদ দিয়ে প্রচার করেন। প্রকৃত অর্থে নারী শ্রমিক নিয়োগ প্রক্রিয়া সম্পূর্ণ প্রকৌশলীর হাতে। কাজ করার মতে সরকারী প্রঙ্গাপন মতে নারীরা কাজ করতে আগ্রহী নহে। মিথ্যা ও বানোয়াট অভিযোগের তীব্র প্রতিবাদ জানাই। এ সময়ে বক্তব্য রাখেন ইউপি মেম্বার মতিউর রহমান মানিক, কামাল হোসেন লিটন, সিরাজুল ইসলাম, আব্দুল মতিন,মো: লিটন সহ ইউপি যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীগণ।

বার্তা প্রেরক
মিজান
রামগঞ্জ প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত