spot_img
spot_img

শুক্রবার, ২৮ জানুয়ারি ২০২২, ১৪ মাঘ ১৪২৮, সকাল ৯:৩৪

প্রচ্ছদসারাদেশভারী বৃষ্টিতে অচল অবস্থা কুষ্টিয়া পৌরসভার ১৮ নং ওয়ার্ড, কর্তৃপক্ষ ঘুমন্ত

ভারী বৃষ্টিতে অচল অবস্থা কুষ্টিয়া পৌরসভার ১৮ নং ওয়ার্ড, কর্তৃপক্ষ ঘুমন্ত




গতদুই দিনের ভারী বৃষ্টিতে কুষ্টিয়া পৌরসভার ১৮ নং ওয়ার্ডের ৩ টি এলাকার মানুষের অবস্থা নাজেহাল। ১৮ নং ওয়ার্ডের পূর্বমজমপুর,সকাল সন্ধ্যা গলি,সাদ্দাম বাজার গলির প্রতিটি রাস্তায় এখন হাটু পানি।পানি উঠে গেছে ঘরের মধ্যে।

এলাকার সকল ড্রেনেজ ব্যবস্থা অচল থাকায় পানি নামার কোন পরিবেশ নেই।যার ফলে করোনার এই মহামারির মধ্যে চলাফেরা করতে অনেক দূর্ভোগ পোহাতে হচ্ছে এলাকার প্রায় পাঁচ হাজার মানুষকে।

এই বেহাল অবস্থার নিস্তার পাওয়ার জন্য এলাকার ১৮ নং কাউন্সিলর কে বার বার বলা হলেও তিনি কোন পদক্ষেপ নেন নি।বলা হয়েছে সরাসরি মেয়রের কাছে তাতেও কোন লাভ হয় নি।গত ১৫ বছর যানত ১৮ নং ওয়ার্ডের কোন উন্নয়ন হয় নি।

তাই নিচু এলাকায় পরিনত হয়েছে কুষ্টিয়া পৌরসভার ১৮ নং ওয়ার্ড।এই বর্ষা মৌসুমে যদি কোন সমাধান না হয় তাহলে এলাকায় মানুষকে নোংরা পানিতে বন্দি অবস্থায় বাস করতে হবে।আর সাথে আতংক থাকবে করোনার।

বার্তা প্রেরক                                                                                                                      সাইফুল আলম খান জোয়ার                                                                                                      কুষ্টিয়া প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত