spot_img
spot_img

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ভোর ৫:১৯

প্রচ্ছদসারাদেশপেকুয়ায় মানবতার পাশে ভয়েস অব হিউম্যানিটি

পেকুয়ায় মানবতার পাশে ভয়েস অব হিউম্যানিটি

স্বেচ্ছাসাবী সংগঠন ভয়েস অব হিউম্যানিটির উদ্যোগে সারা বাংলাদেশের ন্যায় ধারাবাহিকভাবে কক্সবাজারের পেকুয়ায় ১০০ অসহায় পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

রবিবার (৭ জুন) কক্সবাজার জেলার পেকুয়া উপজেলার শহীদ জিয়াউর রহমান  উপকূলীয় কলেজ মাঠে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

স্যোশাল ডিসটেন্স বজায় রেখে এসব ত্রাণ সামগ্রী ভয়েস অব হিউম্যানিটির স্বেচ্ছাসেবী ও উদ্যমী সদস্যদের মাধ্যমে অতি দরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে বিতরণ করা হয়।

ফুড প্যাক-এর  মধ্যে রয়েছে-চাল, আটা, সেমাই, চিনি, পেঁয়াজ, আলু ইত্যাদি।

জানা গেছে, দেশ এবং বিদেশের ছাত্র ও যুবক ভাইদের অর্থায়নে এই সংগঠনটি ঢাকা ও চট্টগ্রামসহ দেশের বিভন্ন অঞ্চলে কর্মহীন ও অসহায় পরিবারের মাঝে এসব ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালনা করে আসছেন।

এ বিষয়ে “ভয়েস অব হিউম্যানিটির প্রতিষ্ঠাতা জার্মান প্রবাসী এম এ হাসান বলেন,” আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি জাতীয় ও আন্তর্জাতিক বিপর্যয়ে দেশের মানুষের পাশে থাকার। করোনার কারণে সৃষ্ট এই পরিস্থিতি মোকাবেলায়  আমাদের সম্মিলিত প্রচেষ্টাই পারে এসব অসহায় মানুষের  দুঃখ দূর্দশা  করতে।”

এ ব্যাপারে ভয়েস অব হিউম্যানিটির হিউম্যান রিসোর্সের হেড- জনাব,আমিরুল ইসলাম আল মামুন বলেন-“ক্রমাগত লকডাউনের কারণে এলাকার খেটে খাওয়া মানুষ যখন আর্থিকভাবে সংকটে পড়ে, ঠিক তখনই আমরা ভয়েস অব হিউম্যানিটি এলাকার অসহায় গরীব মানুষের কাছে খাবার পৌঁছে দেওয়ার চেষ্টা করেছি। এ ত্রাণ সামগ্রী বিতরণের ধারাবাহিকতা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।”

এসময় উপস্থিত ছিলেন আমাদের পেকুয়া নিউজের সম্পাদক-এম কফিল উদ্দিন বাহাদুর, হিউম্যান রিসোর্সের হেড-আমিরুল ইসলাম আল মামুন, স্বেচ্ছা সেবক এম এ সাজ্জাদ হোছাইনসহ ভয়েস অব হিউম্যানিটি পরিবারের অন্যান্য সদস্যবৃন্দ।

এসময় সবাইকে সচেতন থেকে করোনা পরিস্থিতি মোকাবেলা করার অনুরোধ জানান তারা।

বার্তা প্রেরক
মোঃজহিরুল ইসলাম
কক্সবাজার (পেকুয়া) প্রতিনিধি

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত