spot_img
spot_img

সোমবার, ২৩ মে ২০২২, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, সকাল ৮:৫২

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদসারাদেশগাংনীতে আবারো করোনা রোগী সনাক্ত মোট আক্রান্ত ১২, সুস্থ ২

গাংনীতে আবারো করোনা রোগী সনাক্ত মোট আক্রান্ত ১২, সুস্থ ২




মেহেরপুরের গাংনীতে সাঈদ হোসেন (৩২) নামের এক ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছে। শনিবার সন্ধ্যা ৭টায় এ তথ্য নিশ্চিত করেছেন জেলা স্বাস্থ্য বিভাগ। আক্রান্ত সাইদ হোসেনের বাড়ি কাজিপুর ইউনিয়নের নওদাপাড়া গ্রামে। এ নিয়ে গাংনী উপজেলার সর্বমোট করোনা আক্রান্তের সংখ্যা ১২ জন। সুস্থ হয়েছেন ২জন।

মেহেরপুরের সিভিল সার্জন ডা: নাসির উদ্দীন জানান,গত শুক্রবার মেহেরপুর জেলার ১৯ জনের নমুনা সংগ্রহ করে কুষ্টিয়া পিসিআর ল্যাবে পাঠানো হয়। সেখান থেকে সাইদ হোসেন করোনায় আক্রান্ত হয়েছে বলে নিশ্চিত করা হয়।

গাংনী উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডাক্তার মোঃ রিয়াজুল আলম, নওদাপাড়া গ্রামের মাহাতাব আলী নামের এক ব্যক্তি সম্প্রতি আক্রান্ত হয়। পুনরায় তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হলে করোনায় আক্রান্ত আছেন বলে নিশ্চিত করা হয়।

স্থানীয় লোকজনকে সতর্কতার সহিত চলাচল ও খুব প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে বের না হতে আহবান জানিয়েছেন আবাসিক মেডিকেল অফিসার ডা: সাদিয়া সুলতানা। তিনি বলেন এ পর্যন্ত  করোনায় ১২ জন আক্রন্ত ও ২জন সুস্থ হয়েছেন।

আক্রান্ত ব্যক্তিরা সুস্থ ও স্বাভাবিক আছেন। আক্রান্ত ব্যক্তি ও তার পরিবারের সাথে মানবিক আচরণ করার জন্য সকল শ্রেণী-পেশার মানুষের কাছে আহবান জানিয়েছেন গাংনী উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডাক্তার মোঃ রিয়াজুল আলম।

বার্তা প্রেরক                                                                                                                        এ সিদ্দিকী শাহীন                                                                                                          মেহেরপুর প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত