spot_img
spot_img

বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, রাত ৮:২৬

প্রচ্ছদসারাদেশগাংনীর সুন্দরী হত্যার রহস্য উদঘাটন

গাংনীর সুন্দরী হত্যার রহস্য উদঘাটন




মেহেরপুর প্রতিনিধিঃ গাংনীর সুন্দরী হত্যা রহস্য উদঘাটন করেছে পুলিশ। সুন্দরীর জমি বিক্রির আড়াই লক্ষ টাকা কে কেন্দ্র করে এবং পারিবারিক কলহের জের ধরে তাকে হত্যা করা হয়েছে বলে প্রেস ব্রিফিং এ জানিয়েছেন মেহেরপুর জেলা পুলিশ সুপার এস এম মুরাদ আলী।

তিনি আরো জানান, আহত রুস্তুম আলীর ভাতিজা জামিরুল ইসলাম এবং তার একজন সহকারী মিলে সুন্দরী কে শাড়ি দিয়ে গলা পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করেছে। হত্যাকারী জামিরুল কে গোপন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়ার দৌলতপুর এলাকা থেকে আটক করা হয়। পরে পুলিশের জিজ্ঞাসাবাদে এ হত্যাকাণ্ডের কথা স্বীকার করে সে। জামিরুল এর বাড়ি কুষ্টিয়ার দৌলতপুর এলাকায়।

ঈদের দিন রাতেই সুন্দরীকে হত্যা করা হয়েছে বলেও জানান তিনি। সুন্দরীর স্বামী আহত রুস্তম আলী এখন মোটামুটি সুস্থ আছেন বলে জানানো হয় ব্রিফিং এ। তবে এখনো পুরোপুরি সুস্থ নন তিনি। উল্লেখ্য, গত ২৮ শে মে মেহেরপুর জেলার গাংনী উপজেলার বামন্দি থেকে সুন্দরী নামের এক পরিচ্ছন্ন কর্মীর অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ এবং সেই সাথে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয় তার স্বামী রুস্তম আলীকে। নানা জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে তার হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করল পুলিশ।

বার্তা প্রেরক
এ সিদ্দিকী শাহীন
মেহেরপুর প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত