spot_img
spot_img

বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, সন্ধ্যা ৭:২৪

প্রচ্ছদসারাদেশখাগড়াছড়িতে করোনার রেকর্ড সংক্রমণ

খাগড়াছড়িতে করোনার রেকর্ড সংক্রমণ




খাগড়াছড়িতে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনাভাইরাসের সংক্রমণ। খাগড়াছড়িতে করোনায় আক্রান্তের পুরোনো রেকর্ড ভেঙে গড়েছে নতুন রেকর্ড। চিকিৎসক, পুলিশ ও ব্যাংক কর্মকর্তাসহ একদিনে সর্বোচ্চ ২৩ জনের করোনা শনাক্ত হয়েছে।

নতুন করে আক্রান্তদের মধ্যে ১৫ জনই পুলিশ সদস্য। করোনায় আক্রান্ত হয়েছেন মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন মেডিকেল অফিসারও। খাগড়াছড়ির সিভিল সার্জন ডা. নুপুর কান্তি দাশ শনিবার (১৩ জুন) দুপুরে এসব তথ্য নিশ্চিত করেছেন।

খাগড়াছড়ি জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, নতুন আক্রান্তদের মধ্যে খাগড়াছড়ি সদরে দুই পুলিশ সদস্যসহ তিনজন, মানিকছড়িতে এক চিকিৎসক ও তিন পুলিশ সদস্যসহ সাতজন, রামগড়ে সাত পুলিশ সদস্যসহ আটজন, দীঘিনালায় তিন পুলিশ সদস্য, মহালছড়িতে একজন এবং মাটিরাঙ্গায় একজনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে নতুন করে করোনায় আক্রান্ত ২৩ জনসহ খাগড়াছড়িতে আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৭৮ জনে।

ইতোমধ্যে খাগড়াছড়ির লক্ষ্মীছড়ি ও গুইমারা ছাড়া সাত উপজেলায় করোনাভাইরাসের সংক্রমণ ছড়িয়ে পড়েছে। এই পরিস্থিতিতে করোনাভাইরাসের সংক্রমণ রোধে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়েছেন খাগড়াছড়ির সিভিল সার্জন নুপুর কান্তি দাশ।







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত