spot_img
spot_img

শনিবার, ২১ মে ২০২২, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, বিকাল ৫:৫৫

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদসারাদেশভোলায় একদিনে সর্বোচ্চ ২৬ জন করোনা আক্রান্ত

ভোলায় একদিনে সর্বোচ্চ ২৬ জন করোনা আক্রান্ত




ভোলায় শনিবার (১৩জুন) গত ৩ মাসের মধ্যে সর্বোচ্চ রের্কড সংখ্যক করোনা রোগী শনাক্ত হয়েছে। শনিবার রাতে নতুন আরো ২৬ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে বলে ভোলা সিভিল সার্জন ডা: রতন কুমার ঢালী নিশ্চিত করেন।

এদের মধ্যে ভোলা সদরে একজন স্বাস্থ্যকর্মী, একজন পরানগঞ্জ ও একজন চরসামাইয়া ইউনিয়নের চর সিফলির এক নারী রয়েছে।এছাড়া বোরহানউদ্দিন উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের এক চিকিৎসক, একজন নারী স্বাস্থ্যকর্মী, উত্তর বাস স্ট্যান্ড এলাকার দুই নারী এনজিও কর্মী ও ৩ জন পৌর ৩ নং, ৪ নং এবং ৭ নং ওয়ার্ডের বাসিন্দা অপরদিকে দৌলতখান উপজেলায় এক পুলিশ কর্মকর্তা ও নারীসহ ৩ জন পৌর ৪ নং ওয়ার্ডের বাসিন্দা। লালমোহন উপজেলায় এক নারী পুলিশ কর্মকর্তা, ৪ কোস্টগার্ড সদস্য এবং একজন পৌর ৪ নং ওয়ার্ডেও বাসিন্দা রয়েছে। এছাড়া চরফ্যাশন উপজেলায় এক চিকিৎসক, এক পুলিশ কর্মকর্তা, তিন জন পৌর ১ নং ও ৯নং ওয়ার্ডেও বাসিন্দা এবং একজন উপজেলা নির্বাচন কার্যালয়ে কর্মরত আছেন।

এদিকে করোনা প্রাদুভাব দেখা দিলে ভোলায় প্রায় ৩ মাসে ২৬৩২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে ১১৬ জনের করোনা শনাক্ত হয়েছে। সিভিল সার্জন অফিস সূত্র জানান, গত ১৫ মার্চ থেকে ১২ জুন পর্যন্ত ২৬৩২ জনের নমুনা পরীক্ষার জন্য সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়েছে। এর মধ্যে ২২১৭ জনের রির্পোট পাওয়া যায়। তার মধ্যে নেগেটিভ এসেছে ২০৫১ জনের।

পজেটিভ আসে ১১৬ জনের। আর মৃত্যু হয়েছে ২ জনের। আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছেন ৩৪ জন। এদিকে রির্পোট আসেনি ৪১৫ জনের। শনিবার কোন নমুনা পরীক্ষার জন্য বরিশাল বা ঢাকায় পাঠানো হয়নি । ভোলায় পিসিআর ল্যাব চালু না হওয়ায় রির্পোট পেতে বিলম্ব হচ্ছে বলে জানান সংশ্লিষ্টরা।

বার্তা প্রেরক
আজাহার হোসেন বাপ্পী
ভোলা প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত