spot_img
spot_img

বৃহস্পতিবার, ৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, সকাল ৭:২৮

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদসারাদেশভোলা-তুলাতুলী সড়কের বেহাল অবস্থা, দেখার নেই কেউ

ভোলা-তুলাতুলী সড়কের বেহাল অবস্থা, দেখার নেই কেউ




ভোলা টু তুলাতুলি (গাজীপুর রোড) সড়কের বেহাল দশা যেন দেখার কেহ নাই।সরোজমিনে ঘুরে দেখাগেছে সড়কটির কার্পেটিং উঠে কোথাও কোথাও সড়কটি মানচিত্রের আকার ধারণ করেছে। আবার কোন কোন স্থানে পিচ খোয়া দুটিই উঠে সড়কটি চলাচলের অযোগ্য হয়ে পড়েছে। সড়কটির ভোলা জজকোর্ট এলাকা থেকে মিলঘর পর্যন্ত প্রায় দুই কিলোমিটার সড়কের পুরোটায় খাল খন্দরে জরাজীর্ণ হয়ে গেছে। দীর্ঘদিন ধরে সংস্কার না করায় চলতি বর্ষায় সড়কটি আগের চেয়ে আরও খারাপ অবস্থার সৃষ্টি হয়েছে। সড়কটি যানবাহন চলাচলের অনুপোযোগী হয়ে পড়েছে।

স্থানীয় একজন অটোরিকশা চালক জানান, এমনিতেই সড়কটি অপ্রশ্বস্ত তারই উপর আবার পিচ খোয়া উঠে চলাচলের অযোগ্য হয়ে পড়েছে। বিকল্প সড়ক না থাকায় দুর্ঘটনার ঝুঁকি মাথায় নিয়েই সড়ক দিয়ে চলাচল করতে হচ্ছে। যে কোন সময় গাড়ী উল্টে দুর্ঘটনা ঘটতে পারে। এটি সড়ক তো নয় যেন মরন ফাঁদ।সড়টির বেহাল অবস্থার কারনে প্রায় প্রতিদিন গাড়ীর কোনো কোনো অংশে ত্রুটি দেখা দেয়।ফলে গাড়ীর কাজ করতে অতিরিক্ত টাকার প্রয়োজন হচ্ছে। একে তো করোনার কারনে আয় রোজগার কম। তার উপরে আবার অতিরিক্ত খরচ সংসার চলাতে হিমশিম খাচ্ছি।

সড়কটি দিয়ে ধনিয়া তুলাতুলি,নাছির মাঝি,আলগীসহ কয়েক এলাকার ১০থেকে১৫ হাজার মানুষ যাতায়াত করে প্রতিনিয়ত। সাধারন মানুষ বলেন,জনপ্রতিনিধিদের থেকে আমরা কিছুই চাইনা অন্তত আমাদের রাস্তাগুলি একটু চলাচলের উপযুক্ত করে দেবে এমনটা আশাবাদী। আমরা সংশ্লিষ্টদের কাছে এই বেহাল রাস্তাগুলো সংস্কারের ব্যবস্থা করে দ্রুত চলাচলের উপযুক্ত করে দেওয়ার জোর দাবী জানাচ্ছি।

বার্তা প্রেরক
আজাহার হোসেন বাপ্পী
ভোলা প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত