spot_img
spot_img

সোমবার, ৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, সকাল ৮:৩৭

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদসারাদেশমাদ্রাসা ছাত্রীকে যৌন নির্যাতনের ঘটনায় মামলা

মাদ্রাসা ছাত্রীকে যৌন নির্যাতনের ঘটনায় মামলা




মেহেরপুরের গাংনীতে ২য় শ্রেনীর এক মাদ্রাসা ছাত্রীকে যৌন নির্যাতনের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।রবিবার রাতে ঐ ছাত্রীর মা বাদী হয়ে গাংনী থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলাটি দায়ের করেন। গাংনী থানার ওসি মো: ওবাইদুর রহমান জানান, যৌন নির্যাতনের ঘটনায় মেয়েটির মায়ের দায়ের করা অভিযোগটি যাচাই বাছাই করে মামলা হিসেবে নথিভুক্ত করা হয়েছে। মামলা নং ১৪। তাং ১৪.০০৬.২০২০ ইং।

মামলার আসামী আক্কাস আলীকে গ্রেফতার করে মেহেরপুর আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। এছাড়া নির্যাতিতার ডাক্তারী পরীক্ষার জন্য মেহেরপুর জেনারেল হাসপাতালে নেয়া হয়েছে। উল্লেখ্য : গত কয়েকদিন আগে বামন্দী হার্টিকালচারের অবসর প্রাপ্ত কর্মচারী আক্কাস আলী তার প্রতিবেশী ২য় শ্রেনীর এক মাদ্রাসা ছাত্রীকে যৌন নির্যাতন করে।

ঘটনাটি জানাজানি হলে গাংনী রবিবার দুপুরে গাংনী থানায় অভিযোগ দায়ের করে মেয়ের মা। আক্কাস আলী বামন্দী হার্টিকালচারে সাবেক কর্মচারী সে চাকুরী থেকে অবসর নিয়ে ঐ এলাকায় দীর্ঘদিন যাবৎ স্থানীয় ভাবে বসবাস করে আসছে তার নিজ জেলা ঝিনাইদহ। তবে আক্কাস আলীর বিরুদ্ধে ষড়যন্ত্র দাবি করেছে তার পরিবার।

বার্তা প্রেরক
এ সিদ্দিকী শাহীন
মেহেরপুর প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত