spot_img
spot_img

বুধবার, ৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, রাত ১১:২৫

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদসারাদেশসুনামগঞ্জে একদিনে ৪৭ জনের করোনা শনাক্ত

সুনামগঞ্জে একদিনে ৪৭ জনের করোনা শনাক্ত




সুনামগঞ্জে নতুন করে আরও ৪৭ জনের করোনা শনাক্ত হয়েছে। রোববার রাতে সিভিল সার্জন ডা. শামস উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। এ নিয়ে সুনামগঞ্জে মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৫৬৫ জন।

জানা যায়, রোববার রাতে সিলেটে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) বিশেষায়িত আরটিপিসিআর ল্যাবে সুনামগঞ্জ জেলার ২২৫টি নমুনা পাঠানো হলে সেখান থেকে ১৮৮টি নমুনা পরীক্ষা করা হয়। যার মধ্যে ৪৮ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। তবে শনাক্ত হওয়া ৪৮ জনের মধ্যে একজন সিলেটের কানাইঘাট এলাকার বাসিন্দা।

নতুন আক্রান্ত ৪৭ জনের মধ্যে সুনামগঞ্জ সদর উপজেলায় ১৪ জন, ছাতক উপজেলায় ১৬ জন, জগন্নাথপুর উপজেলায় ১৩ জন, দোয়ারাবাজার উপজেলায় ২ জন, শাল্লা উপজেলায় একজন এবং তাহিরপুর উপজেলার একজন রয়েছেন।

এছাড়া এখন পর্যন্ত সুনামগঞ্জে করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১১১ জন এবং মারা গিয়েছেন ৪ জন।

সিভিল সার্জন ডা. শামস উদ্দিন বলেন, নতুন করে আরও ৪৭ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের বাড়িতেই আইসোলেশনে রাখা হবে এবং তাদের সংস্পর্শে আসা সবার হোম কোয়ারেন্টাই এবং নমুনা সংগ্রহ করা হবে।







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত