spot_img
spot_img

বুধবার, ৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, রাত ১১:১৮

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদসারাদেশমাদারীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান করোনায় আক্রান্ত

মাদারীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান করোনায় আক্রান্ত




মাদারীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট মো. ওবাইদুর রহমান কালু খান করোনায় আক্রান্ত হয়েছেন। বুধবার রাতে তার করোনা পজেটিভ হওয়ার কথা নিশ্চিত করেছেন সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. ইকরাম হোসেন।

স্বাস্থ্য বিভাগ জানায়, গত ২৪ ঘন্টায় মাদারীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যানসহ নতুন আরো ৯২ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। গত ১শ’ ১ দিনের মধ্যে এটাই জেলায় সর্বোচ্চ সংখ্যক রোগী শনাক্ত হলো। এ নিয়ে জেলায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪৬৮ জনে। ২৪ ঘন্টায় কোনো রোগী সুস্থ হয়েছে ৫জন। এ পর্যন্ত জেলায় মোট সুস্থ হয়েছেন ১২৪ জন। নতুন আক্রান্তসহ ২৯৬ জন হাসপাতালের আইসোলেশনে এবং হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।

মাদারীপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. ইকরাম হোসেন বুধবার রাত সাড়ে ৮টার দিকে জানান, মাদারীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. মো. ওবাইদুর রহমান খান এর কয়েকদিন ধরেই তার ঠান্ডা ও কাঁশি আছে। এ জন্যই তিনি ১১ জুন করোনা টেস্টের জন্য নমুনা দিয়েছিলেন। বুধবার তার করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। বর্তমানে তিনি বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছেন।

উল্লেখ্য, এ্যাডভোকেট ওবায়দুর রহমান কালু খান মাদারীপুর জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি এবং সাবেক নৌপরিবহন মন্ত্রী ও মাদারীপুর-০২ আসনের সংসদ শাজাহান খানের ছোটভাই।

বার্তা প্রেরক

মোঃআরিফ হোসাইন

মাদারিপুর প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত