spot_img
spot_img

সোমবার, ৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, সকাল ৯:৩৩

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদসারাদেশরামগঞ্জে শিক্ষকের ভবনের চারদিকে ময়লার বিষ্টা নিক্ষেপ

রামগঞ্জে শিক্ষকের ভবনের চারদিকে ময়লার বিষ্টা নিক্ষেপ

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার দাসপাড়া গ্রামে বৃহস্পতিবার ভোর ৪টার দিকে দুস্কৃতিকারীরা শিক্ষক তানিয়া আক্তারের পাকা ভবনের চার পাশে বার্থরুমের ময়লার বিষ্টা নিক্ষেপ করেছে। এব্যাপারে দুপুরে শিক্ষকের স্বামী আঃ মজিব টিপু থানা লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

সুত্রে জানায়,উপজেলার হোসনাবাদ প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক তানিয়া আক্তারের স্বামী আঃ মজিব টিপু দাসপাড়া গ্রামের আক্তারুজ্জামান মাস্টার বাড়ির সামনে সড়কের পাশে সম্পত্তি ক্রয় করে পাকা ভবন নির্মান করে। শিক্ষক তানিয়া আক্তার জানান,সম্পত্তি ক্রয় করে ভবন নির্মানের পর থেকে পার্শ্বর্বর্তি বাসার মালিক সোহান হোসেন ও রুহুল আমিন আমাদের উচ্ছেদ করার হুমকি-ধমকি দিয়ে আসছে।

কয়েকদিন পুর্ব থেকে রাতের বেলা ভবনের ইটপাটকেল নিক্ষেপ করে। এতে ঢাকা থাকায় স্বামী আঃ মজিব টিপুকে খবর দিলে চলে আসে। বৃহস্পতিবার ভোর ৪টার দিকে কয়েকজন দুস্কৃতিকারী পরিকল্পিত ভাবে ভবনের দরজা ও চারপাশে ময়লার বিষ্টা নিক্ষেপ করে। এব্যাপারে অভিযুক্ত সোহাগ ও রুহুল আমিন বলেন,শিক্ষক তানিয়ার স্বামী আঃ মজিব সাড়ে ২শতাংশ সম্পত্তি ক্রয় করে আমাদের দুই পরিবারের সম্পত্তি জবর-দখল করে ৫/৬ শতাংশ সম্পত্তিতে ভবন করে। এনিয়ে প্রতিবাদ করলে নিজেরা নিজেদের ভবনে ময়লা নিক্ষেপ করে আমাদের পুলিশ দিয়ে হয়রানী করে আরো সম্পত্তি দখল করে চার দিকে বাউন্ডারী ওয়াল নির্মানের পরিকল্পনা করছে।

বার্তা প্রেরক

রামগঞ্জ মিজান

খুলনা প্রতিনিধি

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত