spot_img
spot_img

বুধবার, ৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, রাত ১১:১৬

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদসারাদেশপেকুয়া মগনামায় জেলে পরিবারের মাঝে চাল বিতরণ

পেকুয়া মগনামায় জেলে পরিবারের মাঝে চাল বিতরণ

কক্সবাজারের পেকুয়া উপজেলার মগনামা ইউপিতে ৭৪২ জন জেলে পরিবারের মাঝে সরকারিভাবে চাল বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১৯জুন) সকাল ৯টার দিকে মগনামা ইউনিয়ন পরিষদ কার্যালয় থেকে প্রতিজন জেলেদের মাঝে ৫৬ কেজি করে চাল বিতরণ উদ্বোধন করেন চেয়ারম্যান শরাফত উল্লাহ চৌধুরী ওয়াসিম।

ইউপির চেয়ারম্যান,শরাফত উল্লাহ চৌধুরী ওয়াসিম বলেন,আমার মগনামা ইউনিয়নের জন্য ৪১.৫৫২ মে.টন চাল বরাদ্ধ দিয়েছে সরকার। সাগরে মাছ ধরা নিষিদ্ধ থাকায় সরকারের পক্ষ থেকে মগনামা ইউপিতে ৭৪২ জন জেলে পরিবারের আর্থিক দুঃখ লাঘবে এ চালগুলো দিয়েছেন। ট্যাগ অফিসার কামাল পাশার উপস্থিতিতে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে এসব চাল বিতরণ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, ইউপি সচিব-অনিল কান্তি দেব, ইউপি সদস্য আজিজুল হক, খোরশেদ আলম, নুর মুহাম্মদ বদ, শাহেদুল ইসলাম, জসিম উদ্দিন, জাঈদুল হক, চেয়ারম্যানের ব্যক্তিগত সহকারি নেজামুল ইসলাম মুজাহিদ প্রমুখ।

বার্তা প্রেরক

মোঃজহিরুল ইসলাম

কক্সবাজার (পেকুয়া) প্রতিনিধি

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত