spot_img
spot_img

মঙ্গলবার, ৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯, বিকাল ৩:১১

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদসারাদেশমাতামুহুরী নদীতে যুবক নিখোঁজ ১দিন পর লাশ উদ্ধার 

মাতামুহুরী নদীতে যুবক নিখোঁজ ১দিন পর লাশ উদ্ধার 




চকরিয়ার মাতামুহুরী নদীতে নিখোঁজ জেলের লাশ উদ্ধার করা হয়েছে। উদ্ধার হওয়া জেলের নাম মো: বাদশাহ (২৮)। তিনি কোনাখালী ইউনিয়নের ১নং ওয়ার্ডের খাসপাড়া এলাকার মো: শামশুল আলমের ছেলে।

২১ জুন (রবিবার) দুপুর ১ টার দিকে উজানটিয়া ইউনিয়নের শেষ প্রান্তে করিয়ারদিয়ার ঢওয়াখালীর চর থেকে ওই জেলের লাশ উদ্ধার করা হয়। স্থানীয় জনপ্রতিনিধি ও ফায়ার সার্ভিস সুত্র জানায়, ২০ জুন (শনিবার) সকাল ৮ টার দিকে চকরিয়া উপজেলার কোনাখালী ইউনিয়নের বাংলাবাজারস্থ খাসপাড়া সংলগ্ন মাতামুহুরী নদীতে মাছ ধরতে গেলে একটি ছোট্ট নৌকা থেকে পড়ে যায় ওই জেলে বাদশাহ। ওই দিন চট্টগ্রামের আন্দরকিল্লার ডুবুরীর দল, চকরিয়া ফায়ার সার্ভিস, পেকুয়া ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন মিলে অনেক খোঁজাখোঁজির পর ওই জেলের সন্ধান পায়নি।

রবিবার দুপুর ১ টার দিকে পেকুয়া ফায়ার সার্ভিসের ইনচার্জ দিদারুল হক, ফায়ারম্যান মো: শাহীনের নেতৃত্বে একটি দল, চট্টগ্রাম থেকে আসা ডুবুরীর দল, স্থানীয় লোকজন লাশটি ওই স্থান থেকে উদ্ধার করে স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ হোছাইন ও আত্মীয় স্বজনকে বুঝিয়ে দিয়ে চলে আসেন। পেকুয়া ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার দিদারুল হক, ইউপি সদস্য মোহাম্মদ হোছাইন লাশ উদ্ধারের সত্যতা স্বীকার করেন।

বার্তা প্রেরক

মোঃ জহিরুল ইসলাম

পেকুয়া কক্সবাজার প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত