spot_img
spot_img

বৃহস্পতিবার, ৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, সকাল ৬:৫৮

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদসারাদেশকুষ্টিয়ায় দুই করোনা রোগীর মৃত্যু

কুষ্টিয়ায় দুই করোনা রোগীর মৃত্যু




কুষ্টিয়ায় করোনা আক্রান্ত আরও দুজনের মৃত্যু হয়েছে। কুষ্টিয়া হাসপাতাল থেকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত ওই দু’জনই বুধবার সকালে মারা যান।

আসাদুল হক (৫৬) ও একাব্বর আলীসহ (৬৮) কুষ্টিয়া জেলায় করোনা আক্রান্ত হয়ে ৬ জনের মৃত্যু হলো।

কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের আরএমও ডাক্তার তাপস কুমার সরকার জানান, গত ১৩ জুলাই কুষ্টিয়া শহরের বারখাদা এলাকার করোনা পজিটিভ রোগী আসাদুল হক (৫৬) ও ২২ জুলাই চর মিলপাড়া এলাকার একাব্বর আলীকে (৬৮) কুষ্টিয়া ২৫০ সহ্যা বেড জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার তাদের দু’জনকেই খুলনা মেডিকেল কলেজ হাসপাতলে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শ্বাসকষ্টজনিত কারণে বুধবার তারা দুজনই মারা যান।

প্রসঙ্গত, জেলায় বর্তমানে করোনা শনাক্ত রোগীর সংখ্যা ৪৩৬ জন। এর মধ্যে আরোগ্য লাভ করেন ১২১ জন। আক্রান্তদের মধ্যে ২০ জন হাসপাতালে ও অন্যরা হোম আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন।

কুষ্টিয়ার সিভিলি সার্জন ডাক্তার আনোয়ারুল ইসলাম জানান, খুলনায় চিকিৎসাধীন দুই রোগী প্রচণ্ড শ্বাসকষ্টে মারা যান। স্বাস্থ্য-বিধি ও সরকারি নিয়ম অনুসরণ করে তাদের দাফন কাজ সম্পন্ন হয়েছে বলে জানান তিনি।







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত