spot_img
spot_img

মঙ্গলবার, ৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯, বিকাল ৩:৫১

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদসারাদেশকিশরগঞ্জে গাজা বিক্রয় ও সেবনের দায়ে মহিলার কারাদন্ড

কিশরগঞ্জে গাজা বিক্রয় ও সেবনের দায়ে মহিলার কারাদন্ড




সোমবার সন্ধ্যায় নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার গাড়াগ্রাম ইউনিয়নের গাড়াগ্রাম বাজার এলাকায় এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

গোপন খবর সূত্রে অফিসার ইনচার্জ (তদন্ত) মফিজুল হকের নেতৃত্বে একদল পুলিশ গাড়াগ্রাম ইউনিয়নের গাড়াগ্রাম বাজার সংলগ্ন সাহেদার বাড়িতে অভিযান চালিয়ে ১০ গ্রাম গাজা উদ্ধার করে। এসময় গাজা বিক্রি ও সেবনের দায়ে গাড়াগ্রাম বাজার সংলগ্ন এলাকার মৃত পেলকা মামুদের স্ত্রী সাহেদকে (৫০) পুলিশ আটক করে । উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবুল কালাম আজাদের কাছে বিক্রি ও সেবন করার অপরাধ স্বীকার করায় সাহেদাকে ভ্রাম্যমান আদালত ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫ শ’ টাকা জরিমানা করে।

অফিসার ইনচার্জ এম হারুন অর রশিদ জানান- তার স্বামী একজন মাদক ব্যবসায়ী ছিল। সে মারা যাওয়ার পর তার স্ত্রী সাহেদা মাদক ব্যবসা শুরু করেছে এবং সে নিজেও একজন মাদকসেবী। উপজেলা নির্বাহী অফিসার আবুল কালাম আজাদ জানান- মাদক বিক্রি ও সেবনের কথা স্বীকার করায় ওই মহিলাকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫ শ’ টাকা জরিমানা করা হয়েছে।

বার্তা প্রেরক
মো:লাতিফুল আজম
কিশোরগঞ্জ নীলফামারী প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত